৭ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:২৯ ; সোমবার ; ফেব্রুয়ারি ৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

পর্নো ছবিতে অভিনয় করেছিলেন ডনাল্ড ট্রাম্প

বরিশাল টাইমস রিপোর্ট
১২:০৬ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৬

রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডনাল্ড ট্রাম্প একবার অভিনয় করেছিলেন একটি সফটকোর পর্নো মুভিতে । প্রাপ্তবয়স্কদের ম্যাগাজিন প্লেবয় ওই ভিডিওর প্রযোজনা করেছিল। ২০০০ সালে ভিডিও সেন্টারফোল্ড শিরোনামের ওই মুভিতে একটি দৃশ্য ছিল, যাতে সরাসরি কোন যৌনতা ছিল না। ওই দৃশ্যে দেখা যায়, কয়েকজন স্বল্পবসনা প্লেবয় মডেলের সঙ্গে দেখা যায় ট্রাম্পকে। ট্রাম্পকে এ সময় শ্যাম্পেনের বোতল খুলতে দেখা যায়। নিউ ইয়র্কের একটি সড়কে প্লেবয়-এর লোগো অঙ্কিত একটি লিমুজিন গাড়িতে ফোম সেপ্র করতেও দেখা যায় এ বিলিয়নিয়ারকে। এ খবর দিয়েছে দ্য ইন্ডিপেন্ডেন্ট ও হাফিংটন পোস্ট।

 
খবরে বলা হয়, নিউ ইয়র্কের বাফালোয় প্রাপ্তবয়স্কদের একটি ভিডিও স্টোর থেকে এই ফুটেজ সংগ্রহ করে প্রখ্যাত ওয়েবসাইট বাজফিড। ওয়েবসাইটটি জানায়, ফুটেজের বাকি অংশে ‘সম্পূর্ণ নগ্ন নারীদের বিভিন্ন অঙ্গভঙ্গিতে দাঁড়াতে, নাচতে ও একে অপরকে স্পর্শ করতে দেখা যায়।’

 
সম্প্রতি সাবেক মিস ইউনিভার্স অ্যালিসিয়া ম্যাচাদোর বিরুদ্ধে ডনাল্ড ট্রাম্প আক্রমণ করেছেন। ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী হিলারির সমর্থক অ্যালিসিয়া। নব্বইয়ের দশকে ট্রাম্পের মালিকানাধীন মিস ইউনিভার্স সুন্দরী প্রতিযোগিতায় মুকুট জিতেছিলেন তিনি। তখন ট্রাম্প তাকে বিভিন্ন অবমাননাকর শব্দে ডেকেছেন বলে অভিযোগ করে তোলপাড় বাধিয়ে দেন অ্যালিসিয়া। এমনিতেই নারীদের অপমানব্জনক কায়দায় ডাকার অভিযোগ রয়েছে ট্রাম্পের বিরুদ্ধে। অ্যালিসিয়ার দাবির পর এ অভিযোগ নতুন মাত্রা পায়। এরই প্রত্যুত্তরে পরশু ট্রাম্প টুইটারে এক গাধা অভিযোগ আনেন ট্রাম্পের বিরুদ্ধে। টুইটারে তাকে ‘বিরক্তিকর’ আখ্যা দিয়ে ট্রাম্প দাবি করেন, অ্যালিসিয়ার ‘সেক্স টেপ’ রয়েছে। অনুসারীদের ওই সেক্স টেপ ‘চেক করতে’ও বলেন তিনি। যদিও বিভিন্ন সংবাদমাধ্যমে বলা হয়েছে, এ ধরনের কোনো সেক্স টেপ অ্যালিসিয়ার নেই। তার নামে বেশ কিছু ফুটেজ বিভিন্ন সাইটে পাওয়া যায়, যেগুলো আদতে অ্যালিসিয়ার নয়। তবে স্প্যানিশ একটি রিয়েলিটি শোতে তাকে এক ব্যক্তির সঙ্গে দৃশ্যত যৌনক্রিয়া করতে দেখা যায়। কিন্তু এর সত্যতা নিশ্চিত করা যায়নি। এর বাইরে অ্যালিসিয়া অবশ্য প্লে বয়ের মেক্সিকান সংস্করণে অর্ধনগ্ন হবে উপস্থিত হয়েছিলেন। ভেনেজুয়েলিয়ায় জন্ম নেওয়া এ অভিনেত্রী বর্তমানে আমেরিকান নাগরিক।

 
কিন্তু এবার বেরিয়ে এল, অ্যালিসিয়ার সেক্স টেপ না থাকলেও, খোদ ডনাল্ড ট্রাম্পই পর্নো ছবিতে অভিনয় করেছিলেন! তবে প্রেসিডেন্ট নির্বাচনে দাঁড়ানোর আগে মানুষের যৌন জীবন এমনকি সেলেব্রেটি সেক্স টেপ নিয়ে এতটা শালীনতা দেখাননি ট্রাম্প। যেমন, ২০০৩ সালে হাওয়ার্ড স্টার্নের সঙ্গে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি স্বীকার করেন, তার বর্তমান স্ত্রী মেলানিয়ার সঙ্গে তিনি প্যারিস হিলটনের সেক্স টেপ দেখেছিলেন।

Other

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিরোজপুরের কাউখালীতে কিশোরীদের দিনব্যাপী সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত  পটুয়াখালীতে বন বিভাগের মামলায় তহসিলদার জাকির হোসেন এখন শ্রীঘরে  কলাপাড়ায় কৃষকের ফসল নষ্টের প্রতিবাদে মানববন্ধন  ‘ইসলামী যুব আন্দোলন’ বরিশাল শাখার সভাপতি সানাউল্লাহ, সম্পাদক মহিউদ্দিন  নতুন রূপে সাজছে বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনার, পরিণত হবে দর্শনীয়স্থানে  পিরোজপুরে বসতঘরে অগ্নিকান্ডে ঘুমন্ত যুবকের মর্মান্তিক মৃত্যু  এবার আদালত পাড়ায় রোবট আইনজীবী  বাবাকে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ ছেলের  সৌদিতে ওমরাহ শেষে দেশে ফিরলেন সাকিব আল হাসান  কাভার্ডভ্যান আটকিয়ে চাঁদা দাবি, ঢাবির তিন শিক্ষার্থী গ্রেফতার