১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরগুনা বিএনপি কার্যালয় আকস্মিক তালাবদ্ধ, নেতাকর্মীরা লাপাত্তা!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, ০৭ ফেব্রুয়ারি ২০১৮

আগামীকাল বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায় প্রদান করবেন আদালত। রায়কে কেন্দ্র করে কেন্দ্রীয় নেতারা ও সারাদেশের বিএনপি নেতাকর্মীদের শক্ত অবস্থানে থাকতে বললেও রায়ের আগের দিন বুধবার বরগুনা জেলা বিএনপির অফিস তালাবদ্ধ রয়েছে সারাদিন।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল ৬টা পর্যন্ত বিএনপি অফিসের মূল ফটকে তালা ঝুলতে দেখা যায়। রায়কে কেন্দ্র করে সারাদেশে রাজনৈতিক মাঠ উত্তপ্ত থাকলেও বরগুনা জেলা বিএনপির কোনো নেতাকর্মীকে মাঠে দেখা যায়নি।

এ বিষয়ে বিএনপির সদ্য বিদায়ী সভাপতি মাহবুবুল আলম ফারুক মোল্লা সাংবাদিকদের বলেন, আমি যখন বরগুনা জেলা বিএনপির দায়িত্বে ছিলাম তখন দলের দুর্দিনে পুলিশি প্রহরার মধ্যে বিএনপি অফিস খোলা থাকতো। কিন্তু নতুন যারা দায়িত্ব নিয়েছেন তারা কি করছে আমি বুঝতে পারছি না। দলের চেয়ারপারসনের রায়কে কেন্দ্র করে যেখানে সারাদেশে বিএনপি নেতাকর্মীরা সংগঠিত হচ্ছে, সেখানে বরগুনা জেলা বিএনপি অফিস রয়েছে তালাবদ্ধ। এটা বরগুনা জেলা বিএনপির জন্য অশনি সংকেত।

এ বিষয়ে বরগুনা জেলা বিএনপির সদ্য দায়িত্বপ্রাপ্ত সভাপতি মো. নজরুল ইসলাম মোল্লার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

তবে বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. হালিম সাংবাদিকদের বলেন, সারাদেশের মতো আমরাও বরগুনায় রায়কে কেন্দ্র করে প্রস্ততি নিচ্ছি। সারাদিন জেলা বিএনপি কার্যালয় বন্ধ থাকার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, প্রস্তুতি নেওয়ার জন্যই আমাদের অফিস শুধুমাত্র আজ তালাবন্ধ রয়েছে।

18 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন