২৪ িনিট আগের আপডেট রাত ৮:৫২ ; রবিবার ; মার্চ ৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভারতে গো-রক্ষকদের মারধরে যুবক নিহত

বরিশালটাইমস রিপোর্ট
১১:৪৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৬

ভারতের গুজরাট রাজ্যের রাজধানী আহমেদাবাদে গরু রক্ষাকারী দলের মারধরে মোহাম্মদ আইয়ুব (২৯) নামের এক যুবক মারা গেছে।

শুক্রবার আহমেদাবাদের একটি হাসপাতালে ওই যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ভারতের এনডিটিভির অনলাইনে প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।

পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে আইয়ুব ও সমির শেখ নামের আরেক ব্যক্তি একটি গরু ও বাছুর গাড়িতে করে নিয়ে যাচ্ছিলেন। এ সময় তাঁদের গাড়ি সড়ক দুর্ঘটনার শিকার হয়। এ সময় বাছুরটি মারা যায়। আহত অবস্থায় আইয়ুব ওই স্থান থেকে পালাতে চেয়েছিলেন। কিন্তু স্থানীয় গরু রক্ষাকারী একটি দল আইয়ুবকে মারধর করে। তবে টহলরত পুলিশ সমির শেখকে রক্ষা করতে পারে।

ওই ঘটনার পরে গরু রক্ষাকারী ওই দলের তিন ব্যক্তি অবৈধ পশু বহনের দায়ে আইয়ুব ও সমিরের নামে স্থানীয় একটি থানায় মামলা করে। ওই তিন ব্যক্তিও আইয়ুবকে মারধর করেছিল। তবুও পুলিশ জানিয়েছে, তারা যে ওই ঘটনার সময় ওই স্থানে উপস্থিত ছিল তার সঠিক তথ্য-প্রমাণ নেই।

Other

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  চলতি মাসেই কমছে পেট্রোল-ডিজেলের দাম  বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে বানারীপাড়া উপজেলা চেয়ারম্যানের শোক  বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে সাবেক এমপি মনি'র শোক  ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্র চিকিৎসকের অনুপস্থিত থাকায় সেবা বঞ্চিত সাধারণ মানুষ  ‘মনে দুঃখ’ নিয়ে শিল্পী সমিতি থেকে ইলিয়াস কাঞ্চনের বিদায়  বাউফলে এক নারী ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক-২  পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি, স্বর্ণ ও টাকা লুট  মালয়েশিয়ায় কাজ না পেয়ে ক্ষুধার জ্বালায় বাংলাদেশি যুবকের মৃত্যু  বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলের দাফন সম্পূর্ণ  বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে ‘নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশালের শোক