১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মাত্র দুই বছর চাকরী করে তিন তলা বাড়ির মালিক ঘুষখোর বেঞ্চ সহকারি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৯ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০১৮

বরিশালের উজিরপুর উপজেলা সহকারি সেটেলমেন্ট অফিসের বেঞ্চ সহকারি মো. ফারুক হোসেনকে ঘুষের নগদ ১০ হাজার টাকাসহ আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার (১৫ জানুয়ারি) দুদকের বিভাগীয় পরিচালক আবু সাঈদের নেতৃত্বে তাকে আটক করা হয়।

আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে তাকে উজিরপুর থানায় সোপর্দ করে দুদকের এক কর্মকর্তা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে বলে জানিয়েছেন বিভাগীয় পরিচালক আবু সাঈদ।

আটক ফারুক একই উপজেলার বাহেরঘাট গ্রামের নাজেম আলী হাওলাদার ওরফে ডিলার নাজেম জমির পর্চা ঠিক করে দেওয়ার জন্য তার সাথে ৪০ হাজার টাকায় চুক্তি করেন। চুক্তি অনুযায়ী ইতিপূর্বে ৩০ হাজার টাকা ফারুককে পরিশোধও করেন নাজেম। এই ঘটনায় নাজেম দুদকে একটি অভিযোগ দায়ের করেন।

একই সাথে তিনি তার জমির পর্চা পাবার জন্য সোমবার দুপুরে উপজেলা সহকারি সেটেলমেন্ট অফিসে বেঞ্চ সহকারি ফারুককে ১০ হাজার টাকা ঘুষ দেন। এ সময় আগে থেকে সেখানে ওৎ পেতে থাকা দুদক কর্মকর্তারা ঘুষের ১০ হাজার টাকাসহ ফারুককে হাতেনাতে আটক করেন।

আটক ফারুকের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলায়।

খোঁজখবর নিয়ে জানা গেছে- মাত্র ২ বছর আগে সেটেলমেন্ট অফিসে চাকরি হয় তার। দুই বছরেই বরিশাল নগরীর কাশিপুর ফিশারী রোডে একটি ৩ তলা ভবনের মালিক হন তিনি। এর আগে গত ১৪ ডিসেম্বর বরিশাল সদর সেটেলমেন্ট অফিসের পেশকার আবু বকর সিদ্দিকীকে ঘুষের ১০ হাজার টাকাসহ হাতেনাতে আটক করে দুদক।’

30 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন