১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

প্রচারণার শেষ দিনে চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে অপহরণের চেষ্টা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, ০৭ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: প্রচারণার শেষ দিনে কুষ্টিয়া সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী আবু আহাদ আল মামুনের ওপর হামলা ও অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় তাকে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার রাত ৮টার দিকে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা কিশোর কুমার ঘোষ জগতের নেতৃত্বে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে বলে দাবি করেন ভুক্তভোগী। ৮ মে প্রথম ধাপে অনুষ্ঠিত কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচনে তিনি মোটরসাইকেল প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান আতা। তিনি আনারস প্রতীক নিয়ে লড়ছেন।

প্রার্থী আবু আহাদ আলম মামুন বেলেন, রাতে কুষ্টিয়া শহরের বড় স্টেশন রোডে অবস্থিত আমার নির্বাচনী অফিসে বসেছিলাম। এ সময় কয়েকজন যুবক আমার নির্বাচনি অফিসে প্রবেশ করে আমাকে বাইরে আসতে বলে। আমি কারণ জিজ্ঞাসা করলে তারা আমাকে মারধর করে বাইরে টেনে নিয়ে যায়। বাইরে নিয়ে তারা আমাকে জিজ্ঞাসা করে ভোটে কেন দাঁড়াইছিস, কে দাঁড়াইতে বলেছে। আমি কিছু বলার আগেই তারা আমার মাথা, বুকে, পিঠে আঘাত করে। আমাকে অপহরণের চেষ্টা করা হয়। ঘটনার সময় আমি জগত ও হাসিবের নাম শুনেছি।

প্রার্থীর মামাতো ভাই তিতাস জানান, পৌর ১০নং ওয়ার্ড কাউন্সিলর জগতের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন ক্যাডার এই হামলা চালিয়েছে। মারধরের এক পর্যায়ে তিনি জ্ঞান হারালে হামলাকারীরা চলে যায়। পরবর্তীতে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা অফিসার (আরএমও) তাপস কুমার সরকার জানান, হাসপাতালে ভর্তি হওয়া ব্যক্তির শরীরের কোথাও গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাকে স্বাভাবিক চিকিৎসা দেওয়া হচ্ছে।

অভিযোগের বিষয়ে জানতে কাউন্সিলর কিশোর কুমার ঘোষ জগতের মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করেননি। পরবর্তীতে তার ব্যবসা প্রতিষ্ঠান দধি মিষ্টান্ন ভাণ্ডারে গিয়েও তাকে পাওয়া যায়নি। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

এ বিষয়ে বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান আতা বলেন, যিনি আমার বিপক্ষে প্রার্থী হয়েছেন তিনি কোনো শক্ত প্রার্থী নন। তাহলে আমার দলের নেতাকর্মী বা সমর্থকরা তাকে কেন প্রতিবন্ধকতা সৃষ্টি করবে। যারা এই ঘটনা ঘটিয়েছে তারা আমার দলের কেউ নয়, তাদেরকে আমি চিনিও না। কুষ্টিয়া মডেল থানার ওসি শেখ সোহেল রানা বলেন, হামলার সঙ্গে জড়িতদের বিরুদ্ধ ব্যবস্থা নেওয়া হবে।

55 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন