৯ মিনিট আগের আপডেট বিকাল ২:১২ ; রবিবার ; ফেব্রুয়ারি ৫, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

রেস্তোরাঁর খাবারে মিলল ব্যবহৃত কনডম!

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৬

খাবার কিনতে রাস্তার জ্যাম-ধুলো-হর্ন মাড়িয়ে রেস্তোরাঁয় যাওয়ার ঝক্কি কমেছে এখন। মোবাইলে টিপে দিলেই বাসায় কলিং বেল বাজায় রেস্তোরাঁর লোকজন। তারপর ঝটপট খেয়ে ফেলা। কিন্তু এর মধ্যেই ঘটেছে বিপত্তি। প্রযুক্তির ভালোর সঙ্গে খারাপের সঙ্গী হতে হলো এক নারীকে। কী? ইয়াক করে উঠবেন না যেন!

ভারতের জামশেদপুরের ওই মহিলা মোবাইল অ্যাপে নামি রেস্তোরাঁর খাবার অর্ডার দেয়ার পর বাকশো খুলেই দেখেছেন ব্যবহৃত কনডম!

তারপর ওই নারী ফেসবুকে ছবিসহ পোস্ট করেন। তিনি জানিয়েছেন, Gravycart.com অ্যাপ থেকে তিনি দোসা হাট রেস্তোরাঁ থেকে স্প্রিং রোল দোসা এবং চিলি পনির অর্ডার করেন।

নির্ধারিত সময়ে সেই খাবারও পৌঁছে যায় তার কাছে। কিন্তু খাবারের প্যাকেট খুলতেই চক্ষু চড়কগাছ। চিলি পনিরের মধ্যেই পড়ে রয়েছে একটি কনডম। তিনি তত্‍ক্ষণাত্‍ অ্যাপে অভিযোগ করেন। তার কিছুক্ষণের মধ্যেই সেই খাবার ফেরত নিয়ে বদলে তাকে পুরো দাম ফিরিয়ে দেয়া হয়।

গ্রেভিকার্টের প্রতিষ্ঠাতা নীতিন শর্মা বলেছেন, ‘রেস্তোরাঁটি এক প্লেট চিলি পনির অর্ডার করলে ৬ পিস পনির দেন। খাবারের প্যাকেটে ৩টি ছিল। আমরা জানি না কার দোষে এমনটা হল।’

তবে এর পেছনে তিনি চক্রান্তের গন্ধও পাচ্ছেন। একই মনোভাব রেস্তোরাঁর মালিক সুদীপ দত্তেরও। তার মতে ওই নারী ইচ্ছে করেই বদনাম রটাচ্ছেন!

Other

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মদ্যপ অবস্থায় মারধর: ভারতীয় ক্রিকেটারের বিরুদ্ধে স্ত্রীর মামলা  স্কুল পড়ুয়া দুই বান্ধবীর এক প্রেমিক, অতঃপর...  প্রাইভেটকারের চাকা ফেটে ট্রাকে ধাক্কা: সড়কে ঝরল ভাই বোনসহ ৩ জনের প্রাণ  ফাঁড়িতে দুই বাঘের ২০ ঘণ্টা অবস্থান!  বরিশাল নগরীতে শীতার্ত মানুষের মাঝে প্রতিমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ  পবিপ্রবিতে কর্মকর্তা-কর্মচারীদের লাগাতার আন্দোলন, ভোগান্তিতে শিক্ষার্থীরা  স্কুলের বেঞ্চ, বইখাতা বেচে দিলেন প্রধান শিক্ষক!  ভাষাসংগ্রামের ১৮৩৫ সালের  অদেখা অধ্যায়!  বরিশালকে ছাড়ছেন না সাকিব: আগামী দুই মৌসুমও এই দলের হয়ে খেলবেন  বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদকবিক্রেতা গ্রেপ্তার