১৭ seconds আগের আপডেট সন্ধ্যা ৬:২৪ ; রবিবার ; মে ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

রেস্তোরাঁর খাবারে মিলল ব্যবহৃত কনডম!

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ১৮, ২০১৬

খাবার কিনতে রাস্তার জ্যাম-ধুলো-হর্ন মাড়িয়ে রেস্তোরাঁয় যাওয়ার ঝক্কি কমেছে এখন। মোবাইলে টিপে দিলেই বাসায় কলিং বেল বাজায় রেস্তোরাঁর লোকজন। তারপর ঝটপট খেয়ে ফেলা। কিন্তু এর মধ্যেই ঘটেছে বিপত্তি। প্রযুক্তির ভালোর সঙ্গে খারাপের সঙ্গী হতে হলো এক নারীকে। কী? ইয়াক করে উঠবেন না যেন!

ভারতের জামশেদপুরের ওই মহিলা মোবাইল অ্যাপে নামি রেস্তোরাঁর খাবার অর্ডার দেয়ার পর বাকশো খুলেই দেখেছেন ব্যবহৃত কনডম!

তারপর ওই নারী ফেসবুকে ছবিসহ পোস্ট করেন। তিনি জানিয়েছেন, Gravycart.com অ্যাপ থেকে তিনি দোসা হাট রেস্তোরাঁ থেকে স্প্রিং রোল দোসা এবং চিলি পনির অর্ডার করেন।

নির্ধারিত সময়ে সেই খাবারও পৌঁছে যায় তার কাছে। কিন্তু খাবারের প্যাকেট খুলতেই চক্ষু চড়কগাছ। চিলি পনিরের মধ্যেই পড়ে রয়েছে একটি কনডম। তিনি তত্‍ক্ষণাত্‍ অ্যাপে অভিযোগ করেন। তার কিছুক্ষণের মধ্যেই সেই খাবার ফেরত নিয়ে বদলে তাকে পুরো দাম ফিরিয়ে দেয়া হয়।

গ্রেভিকার্টের প্রতিষ্ঠাতা নীতিন শর্মা বলেছেন, ‘রেস্তোরাঁটি এক প্লেট চিলি পনির অর্ডার করলে ৬ পিস পনির দেন। খাবারের প্যাকেটে ৩টি ছিল। আমরা জানি না কার দোষে এমনটা হল।’

তবে এর পেছনে তিনি চক্রান্তের গন্ধও পাচ্ছেন। একই মনোভাব রেস্তোরাঁর মালিক সুদীপ দত্তেরও। তার মতে ওই নারী ইচ্ছে করেই বদনাম রটাচ্ছেন!

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মহিষের কিল্লা ভাঙচুর ২ রাখালসহ শতাধিক মহিষ নিখোঁজ  ‘বাসে ডাকাত পড়েছে বলে দৌড়ে পালিয়েছে চালক’  বাস চালক-হেলপার ছিলেন ঘুমের ঘোরে, দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের  বোনের জানাজায় যাওয়ার সময় বাস দুর্ঘটনায় ভাই নিহত  পুকুরে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার  বরিশালে ভয়াবহ বাস দুর্ঘটনা: তদন্তে বরিশাল জেলা প্রশাসনের কমিটি  মনপুরায় ব্যাংক এশিয়ার স্থান পরিবর্তন ও নতুন অফিস উদ্বোধন  বরিশালে বাস দুর্ঘটনা, ঘুমিয়ে ছিলেন চালক: ফায়ার সার্ভিস  মর্মান্তিক: বরিশালে বাস দুর্ঘটনায় ১০ জনের প্রাণহানি  ‘ক্ষমতাসীনরা পুলিশকে তাদের সম্পদ মনে করে’: সাবেক আইজিপি