২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

অপহরণ/ স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা লাশ মিলল খালে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:০৬ অপরাহ্ণ, ০৯ এপ্রিল ২০২১

অপহরণ/ স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা লাশ মিলল খালে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> অপহরণের ৫ দিন পরে মাদারীপুরের কালকিনিতে একটি পরিত্যাক্ত খাল থেকে স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (০৯ এপ্রিল) সকালে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে উপজেলার রাজারচর এলাকার একটি খাল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
এর আগে গত সোমবার মধ্যরাতের দিকে নিজের বাড়ি থেকে অপহরণের শিকার হন এই দম্পত্তি।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার রাত আনুমানিক তিনটার দিকে মোয়াজ্জেম সরদার (৫৫)ও তার স্ত্রী মাকসুদা বেগমকে (৫০) চেতনানাশক ওষুধ খাইয়ে অজ্ঞান করে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। তাঁরা কালকিনি উপজেলার আলিনগর ইউনিয়নের কোলচরি স্বস্তাল এলাকার বাসিন্দা।

স্থানীয় একটি সূত্র জানায়- ছেলে সন্তানদের সাথে রাতের খাবার খাওয়া শেষে সবাই ঘুমানোর জন্য যার যার জাগায় চলে যায়। কিন্তু সকালে তার মেয়ে ঘরের দরজা খোলা পায় এবং তার বাবা-মা কাউকে ঘরে দেখতে পায়নি।

সকাল থেকে খোঁজ-খবর করেও কোথাও তাদের সন্ধান পাওয়া যায়নি। পরে এই ঘটনায় কালকিনি থানায় একটি মামলা করা হয়।

পরিবারের দাবি, তাদের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়েছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত মোয়াজ্জেম একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন।

এ ব্যাপারে কালকিনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল সাংবাদিকদের বলেন, অপহরণের ঘটনায় থানায় মামলা হয়েছিল। অপহরণ চক্রকে ধরার জন্য অভিযান চলছে। এছাড়া ইতিমধ্যে মাদারীপুর, ফরিদপুর এবং নড়াইল জেলায় অভিযান চলানো হয়েছে। এর মধ্েযই লাশ উদ্ধারের ঘটনা শুনতে পাই।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন