১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আমতলীতে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, আহত ১৫

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:০৮ অপরাহ্ণ, ০২ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরগুনার আমতলীতে বাস খাদে পড়ে ১৫ যাত্রী আহত হয়েছেন। গতকাল বুধবার রাত ১০টার দিকে আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের তারিকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক গুরুতর আহত ৯ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে বাসটি ঢাকা থেকে তালতলী উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে আমতলী-তালতলী আঞ্চলিক সড়কে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। বাসে থাকা ১৫ জন যাত্রী আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

গুরুতর আহত আলমগীর (৩৫), আবু জাফর সালেহ (৬০), মহিবুল্লাহ (৪০), তানজিলা (৪০), মফেজ গাজী (৫৫), ইউনুস হাওলাদার (৩০), জামাল হোসেন (৩০), জাহিদুল মুন্সি (৩০), মনির হোসেনকে (৫২) উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অপর ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মোস্তাফিজুর রহমান বলেন, ‘৯ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।’ আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু সাংবাদিকদের বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহতদের উদ্ধার শেষে গাড়িটি জব্দ করা হয়েছে।

72 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন