২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ইসির সঙ্গে বৈঠকে বিএনপির প্রতিনিধি দল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৪ অপরাহ্ণ, ০১ ডিসেম্বর ২০১৮

জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কয়েকটি দাবি-দাওয়া ও প্রস্তাবনা নিয়ে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসেছে বিএনপির একটি প্রতিনিধি দল। শনিবার বিকেল ৩টায় আগারগাঁওয়ের নির্বাচন ভবনের কনফারেন্সে বৈঠকটি শুরু হয়।

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা ছাড়াও, নির্বাচন কমিশন কবিতা খানম, রফিকুল ইসলাম, বিগ্রেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন, ইসি সচিব হেলালুদ্দীন আহমদসহ কয়েকজন কর্মকর্তা উপস্থিত রয়েছেন। তবে আরেক কমিশনার মাহবুব তালুকদার বৈঠকে অনুপস্থিত রয়েছেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ নেতৃত্বে প্রতিনিধি দলে রয়েছেন স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, মির্জা আব্বাস, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টু, বিজন কান্তি সরকার প্রমুখ।

বৈঠক শুরুতেই সিইসি তাদের উদ্দেশ্য করে বলেন, আমি জানি না আপনারা আজ কেন এসেছেন। তবে আমরা আমাদের নির্বাচনী প্রস্তুতি সম্পর্কে আপনাদের জানাব। আর আপনাদের কথাও শুনব ও আলোচনা করব।

বৈঠক শুরুর আগে নজরুল ইসলাম খান জাগো নিউজকে বলেন, আমরা নির্বাচনের কিছু বিষয় নিয়ে আলোচনা করব। সবার জন্য সমান সুযোগ নেই মাঠে। আর আমাদের নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি করছে। এ বিষয়েও ইসিকে জানাব।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন