১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

উজিরপুরে মেহগনি গাছে ঝুলছিল যুবকের মরদেহ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩৪ অপরাহ্ণ, ০৫ মে ২০২৪

সোহেল সরদার, উজিরপুর:: বরিশালের উজিরপুরে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে সুজন বাড়ৈ নামের এক যুবক আত্মহত্যা করেছেন। শনিবার সন্ধ্যা রাতে বাসার পাশে একটি মেহগনি গাছে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

পুলিশ জানিয়েছে, স্থানীয় পূর্ব হারতার বাসিন্দা দুখিরাম বাড়ৈ গতকাল শনিবার রাত ৯টার দিকে পুত্র সুজনকে মেহগনি গাছে ঝুলতে দেখে থানায় খবর দেয়। রাতেই উজিরপুর মডেল থানার পরিদর্শক গাজী ওয়াহিদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স গিয়ে লাশটি উদ্ধার করেন।

পুলিশ প্রাথমিকভাবে অনুমান করছে, পঁচিশোর্ধ্ব যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে তিনি কেনো বা কি কারণে গলায় ফাঁস দিয়েছেন, তা তাৎক্ষণিকভাবে জানা না গেলেও স্থানীয়রা দাবি করেছেন, সুজন পরিবারের সাথে অভিমান করে এমন আত্মঘাতী সিদ্ধান্ত নিয়েছেন। অবশ্য তার পিতা দুখিরামও অনুরুপ তথ্য দিয়েছেন পুলিশকে।

উজিরপুর মডেল থানার পরিদর্শক গাজী ওয়াহিদ বরিশালটাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং জানান, যুবকের মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে প্রতিবেদন পাওয়ার পরে যুবকের মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে, মন্তব্য করেন ওসি।’

89 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন