১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

উপজেলা নির্বাচন: আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে প্রার্থী হয়েছে ১৩ জন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:৫৭ অপরাহ্ণ, ০২ মে ২০২৪

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বরিশালের আগৈলঝাড়া উপজেলায় ভোট যুদ্ধে লড়াইয়ের জন্য মনোনয়পত্র দাখিলের শেষ দিনে বৃহস্পতিবার মোট ১৩ জন প্রার্থী তাদের মনোয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী রয়েছেন।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটারর্নিং অফিসার বাসুদেব সরকার সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরও জানান- প্রার্থীদের দাখিল করা মনোনয়পত্র যাচাই-বাছাই ৫মে, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১২মে, প্রার্থীদের প্রতীক বরাদ্দ ১৩মে এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ২৯ মে।

সূত্র মতে, চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বাকাল ইউপি সাবেক চেয়ারম্যান যতীন্দ্র নাথ মিস্ত্রী। ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করা প্রার্থীরা হলেন- বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক ভাইস চেয়ারম্যান মো. জসীম উদ্দিন সরদার, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ফরহাদ তালুকদার, শ্রম বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সবুজ আকন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাহাবুদ্দিন মোল্লা, ছাত্রলীগ কর্মী সঞ্জয় বাড়ৈ, নারী ভাইস চেয়ারম্যান পদে মনোনয়পত্র দাখিল করেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য মলিনা রানী রায়, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি সদস্য হাফিজা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও সাবেক ইউপি সদস্য পবিত্র রানী রায়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-মহিলা বিষয়ক সম্পাদক মনিকা সরকার এবং রিপা বেগম।

145 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন