২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

এবার পিকআপের অতিরিক্ত চাকায় ৩৭ হাজার পিস ইয়াবা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৯ অপরাহ্ণ, ১২ ডিসেম্বর ২০১৮

মাদক পরিবহনে নিত্য নতুন ও অভিনব কৌশল অবলম্বন করছে মাদক ব্যবসায়ীরা। দেশের বিভিন্ন প্রান্তে মাদক পাচারের ট্রানজিট হিসেবে রাজধানীকে ব্যবহার করা হচ্ছে। মিয়ানমার থেকে নৌ-পথে আসা ইয়াবার চালান কক্সবাজার হয়ে সড়ক, রেল ও বিমানপথে ছড়িয়ে পড়ছে সারাদেশে।

তবে আইনশৃঙ্খলা বাহিনীর সার্বক্ষণিক নজরদারির কারণে কৌশল বদলেছে মাদক ব্যবসায়ীরা। এবার পিকআপের অতিরিক্ত চাকায় ইয়াবার চালান আনার সময় ধরা পড়েছেন তিন মাদক ব্যবসায়ী।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পিকআপের অতিরিক্ত চাকার ভিতরে অভিনব পন্থায় লুকায়িত ৩৭ হাজার ৭৬০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-২।

আটককরা হলেন, ইউসুফ নুর জোবায়ের (৩৩), আবু রাজা (২৯) ও মো. জুবায়ের (২২)।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, গোয়েন্দা সূত্রে খবর পেয়ে যাত্রাবাড়ীর দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে ঢাকা-চট্টগ্রাম হাইওয়ের পাকা রাস্তায় অবস্থান নেয় র‌্যাব-২। রাত ১১টার দিকে পিকআপটি থামিয়ে তাদের তিনজনকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা পিকআপের অতিরিক্ত চাকায় বিশেষ কায়দায় লুকিয়ে রাখার কথা জানালে সেগুলো জব্দ করা হয়। আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন