১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

কলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, আহত ১১

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ, ০৬ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ হয়েছে। এতে শিশু ও নারীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। রোববার (৫ মে) রাত ১০টায় উপজেলার কুয়াকাটার তুলাতুলি বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ছয়জনকে কুয়াকাটা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর বাকি চারজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আলীপুর গ্রামের বাসিন্দা সাবেক ইউপি সদস্য আবু হানিফ খান গংদের সঙ্গে তুলাতলী এলাকার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোশারেফ আকন গংদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। রোববার ওই এলাকায় জমি নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে অন্তত ১১ জন আহত হন।

তারা হলেন মোশাররফ আকন (৪৭), আমির আকন (৪৪), হাসান আকন (১৮), জাহিন আকন (২৪), সুমি বেগম (৩৫), চানবরু বিবি (৬৭), হ্যাপি বেগম (৪০)। আর গুরুতর জখম নিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে জাহিদুল ইসলাম খান (২৫), মনিরুল ইসলাম খান (৩২), আবুল বাশার (২৫), সালমান (২৩)।

এ বিষয়ে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতির নিয়ন্ত্রণে এনেছি। এছাড়া জিজ্ঞাসাবাদ করতে দুজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে।

60 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন