১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

কুয়াকাটায় সাগর থেকে পর্যটক উদ্ধার, হাসপাতালে ভর্তি

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:১৬ পূর্বাহ্ণ, ০৮ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটায় সাগরে হাবুডুবু খেতে থাকা এক পর্যটককে উদ্ধার করেছে স্থানীয়রা। গতকাল মঙ্গলবার সন্ধ্যার পরে মিঠুন হালদার নামের এই কিশোরকে ঢেউয়ের মধ্যে হাবুডুবু খেতে দেখে স্থানীয়রা উদ্ধার করে।

মিঠুন হালদার পিরোজপুর জেলার নেছারাবাদের আদমকাঠি এলাকার মনেন্দ্র হালদারদের ছেলে। সে ভিমরুলী ডিএন মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। একা কুয়াকাটায় ঘুরতে এসেছিল মিঠুন। জিহাদ নামের স্থানীয় এক যুবক জানান, ‘সৈকতে হাঁটাহাঁটি করছিলাম। এমন অবস্থায় একটা লোককে দেখতে পাই সমুদ্রে হাবুডুবু খাচ্ছে। সঙ্গে সঙ্গে স্থানীয়দের ডেকে তাকে তুলে নিয়ে পুলিশকে খবর দেই। পরে ট্যুরিস্ট পুলিশের সহযোগিতায় আমরা তাকে হাসপাতালে নিয়ে আসি।’

কুয়াকাটা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মুমশাদ সায়েম পুনম বলেন, ‘কয়েক যুবক অজ্ঞান অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে এলে আমি তাকে প্রাথমিক চিকিৎসা দিই। পরে তার জ্ঞান ফেরে। এখন উন্নত চিকিৎসার জন্য তাকে পটুয়াখালীতে পাঠানো হয়েছে।’ ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের উপপরিদর্শক মো. হাফিজুর রহমান বলেন, ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। এখন খোঁজখবর নিচ্ছি।

59 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন