১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

চলন্ত ট্রাকে চালকের স্ট্রোক, চাপা দিল প্রাইভেটকারকে

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৩৮ অপরাহ্ণ, ০৪ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডে চালক স্ট্রোক করার পরও চলছিল ট্রাক। এক সময় সামনে থাকা একটি প্রাইভেটকারকে চাপা দিয়ে থামে ট্রাক। তবে প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হলেও কোন যাত্রী না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।যদিও এর মধ্যে মারা যায় ট্রাক চালক।

শনিবার (৪ মে) দুপুর ১টার দিকে উপজেলার ভাটিয়ারী চেয়ারম্যানঘাটা এলাকায় এ ঘটনাটি ঘটেছে। তবে চালকের পরিচয় পাওয়া যায়নি। ঘটনার সত্যতা নিশ্চিত করে বার আউলিয়া হাইওয়ে থানার ইনচার্জ খোকন চন্দ্র ঘোষ জানান, চট্টগ্রামমুখি মালবোঝাই একটি ট্রাক মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি প্রাইভেটকারকে চাপা দিয়ে থেমে যায়।

এ সময় আশপাশের লোকজন দেখতে পায় ট্রাকের কোন ক্ষতি না হলেও ট্রাক চালক মৃত অবস্থায় চালকের সিটেই বসা আছে। চালকের শরীরে কোন আঘাতের চিহৃও নেই। চালকের অবস্থা দেখে ধারণা করা হচ্ছে, চালক কোনো এক সময় স্ট্রোক করেছেন।

এ সময় প্রাইভেট কারটিতে কোন যাত্রী ছিল না। তবে ট্রাকের চাপায় কারটি দুমড়ে মুছড়ে গেছে। নিহত ট্রাক চালককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া প্রাইভেট কার ও ট্রাকটি বার আউলিয়া থানায় রাখা হয়েছে বলে জানান তিনি।

65 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন