২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, ১৭ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক অনলাইন:: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি এলাকায় চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে অহিদুল ইসলাম ওরফে অবিজল ইসলাম (৫০) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। ওই ব্যক্তি নির্যানের শিকার শিশুর প্রতিবেশী ও সম্পর্কে তার দাদা হন। বুধবার অভিযুক্ত আবিজলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। একই সঙ্গে ওই শিশুর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি নেওয়া হয়েছে।

মঙ্গলবার রাতে শিশুর চাচা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে অহিদুল ইসলামকে আসামি করে দেবীগঞ্জ থানায় একটি মামলা করেন।

স্থানীয়রা সাংবাদিকদের জানান, ধর্ষণের শিকার শিশুর বাবা মারা গেছেন। মা আরেকটি বিয়ে করে সংসার করছেন। শিশুটি তার চাচার বাড়িতেই থাকতো।

মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার শিশুটি বাড়ির পাশেই তার সমবয়সী ছেলেমেয়েদের সঙ্গে খেলছিল। এ সময় প্রতিবেশী দাদা অহিদুল তাকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে কেও না থাকার সুযোগে সে শিশুটিকে ধর্ষণ করে। এ সময় শিশুর চিৎকারে স্থানীয়রা এসে শিশুটিকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। একই সঙ্গে ধর্ষক অহিদুলকে আটক করে প্রথমে চিলাহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে নিয়ে যায়। পরে চেয়ারম্যানের পরামর্শে তাকে দেবীগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হাসান সরকার জানান, ওই শিশুকে ধর্ষণের অভিযোগে তার চাচা থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত অহিদুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। শিশুর ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি নেওয়া হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন