২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

জমি বিরোধকে কেন্দ্র করে চরফ্যাসনে প্রবাসীর স্ত্রীকে মারধর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:০০ অপরাহ্ণ, ০৯ এপ্রিল ২০২১

জমি বিরোধকে কেন্দ্র করে চরফ্যাসনে প্রবাসীর স্ত্রীকে মারধর

নিজস্ব প্রতিবেদক, চরফ্যাসন >> ভোলার চরফ্যাসনের আসলামপুর ইউনিয়নে জমি বিরোধের জের ধরে রাহিমা (৩৮) নামের এক সৌদি প্রবাসীর স্ত্রীকে মারধর করে হাত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে তারই ভাসুরের পুত্র শামিম ও মোঃ দিপুর বিরুদ্ধে। শুক্রবার দুপুরে ওই ইউনিয়নের ২নং ওয়ার্ডের আলীগাও গ্রামের তার নিজ বাড়িতে মারধরের ঘটনা ঘটে। স্বজনেরা আহত প্রবাসীর স্ত্রীকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেছেন।

এঘটনায় শুক্রবার বিকেলে আহত প্রবাসীর স্ত্রী রাহিমা বাদী হয়ে ভাশুর পুত্র শামিম, মোঃ দিপু ও তার ঝা হাজেরাকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

চিকিৎসাধীন রাহিমা জানান, তার স্বামী অনেক বছর যাবত সৌদি আরবে অবস্থান করছেন। প্রবাসে থেকেই তিনি তার বসত বাড়ির অপর ওয়ারিশদের কাছ থেকে ৫৬ শতাংশ জমি খরিদ করে বসতঘর উত্তোলন করে ভোগদখলে আছেন। সম্প্রতি সময়ে ভাসুর সামুদ্দিন তার স্বামী প্রবাসে থাকার সুযোগে তার স্বামীর খরিদা ১৬ শতাংশ জমি জবর দখল করেন নেন। এবং তার শশুরের ওয়ারিশি ১২শতাংশ জমি ও জবর দখল করে নেন। এনিয়ে স্থানীয় ভাবে শালিস চলমান আছে। শুক্রবার দুপুরে তিনি ওই বিরোধ জমির সীমানা দিয়ে প্রতিবেশীর বাড়িতে যাওয়ার পথে তার ভাসুরের ছেলে শামিম ও মোঃ দিপু তার গতিরোধ করে গালমন্দ করতে থাকেন। এসময়ে তিনি প্রতিবাদ করলে ভাসুরের ছেলে শামিম ও দিপু তার ওপর আর্তকিত হামলা চালায় লাঠি দিয়ে পিটিয়ে ডান হাত ভেঙে দেয়। এবং মুখে ও ঘাড়ে আঘাত করে। পরিহিত কাপড় খুলে পেলে উলঙ্গ করে দেন। এসময় তিনি মাটিতে লুটে পরলে তার গালায় থাকা ওড়না ছিনিয়ে নিয়ে গলায় পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করার চেষ্টা করেন।

এসময়ে প্রতিবেশীরা তাকে হামালাকারীদের কবল থেকে তাকে উদ্ধার করে দুপুরে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।

অভিযুক্ত শামিমের মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য জানা যায়নি। তবে শামিমের বাবা সামসুদ্দিন জানান, তার ভাইয়ের স্ত্রী তার ছেলেকেও মারধর করেছে।

চরফ্যাসন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া জানান, উভয়পক্ষের দুটি অভিযোগ পেয়েছি। অভিযোগগুলো খতিয়ে দেখে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন