৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
বরিশালসহ ৭ জেলার ওপর দিয়ে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ঝালকাঠিতে পারিবারিক বিরোধে বড় ভাইকে পিটিয়ে হত্যা, ছোট ভাই গ্রেপ্তার নাব্যতাসংকটে কীর্তনখোলা, লঞ্চসহ পণ্যবাহী নৌযান ঘাটে ভিড়তে ভোগান্তি উজিরপুরে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স: প্রায় সোয়া কোটি টাকায় সংস্কার কাজে চরম অনিয়ম-দুর্নীতি ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন পুলিশ কর্মকর্তা ঝালকাঠিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ হবিগঞ্জে দুর্ঘটনা: গলাচিপায় একই পরিবারের নিহত চারজনের দাফন সম্পন্ন ভোলায় দেড় হাজার টাকা কেজির নিচে মিলছে না ইলিশ

ঝালকাঠিতে নদীতে গোসলে নেমে নিখোঁজ, ৮ দিন পর মরদেহ উদ্ধার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:৪৯ অপরাহ্ণ, ২১ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠির সুগন্ধা নদীতে গোসলে নেমে নিখোঁজ হওয়ার ৮ দিন পর আদিত্য চক্রবর্তী (৮) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার রাত ৯টার দিকে উপজেলার চড়বহরমপুর এলাকায় সুগন্ধা নদীর তীর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আদিত্য চক্রবর্তী শহরের বাতুরতলা এলাকার ব্যবসায়ী শিমুল চক্রবর্তীর একমাত্র ছেলে। সে নলছিটি বন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চৈত্র সংক্রান্তিতে মা ও দাদির সঙ্গে গত ১৩ এপ্রিল সকাল ১০টার দিকে আদিত্য গঙ্গাস্নানের জন্য সুগন্ধা নদীর তীরে যায়। এ সময় তার মা ও দাদি স্নানে ব্যস্ত থাকায় আদিত্য নদীতে পড়ে যায়। পরে দাদি তাকে ধরার চেষ্টা করলেও রাখতে পারেননি। নদীর স্রোত তাকে ভাসিয়ে নিয়ে যায়।

খবর পেয়ে বরিশাল থেকে একটি ডুবুরি দল ও কোস্ট গার্ডের সদস্যরা গিয়ে নিখোঁজ শিশুর সন্ধানে সুগন্ধা নদীর বিভিন্ন স্থানে তল্লাশি চালায়। কিন্তু তখন তাকে খুঁজে পাওয়া যায়নি। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি সাংবাদিকদের বলেন, গতকাল শনিবার রাত ৯টার দিকে স্থানীয়রা মরদেহটি ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। এরপর ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধারের পর মরদেহ শনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

58 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন