১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে বেপরোয়া গতির বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৩৭ অপরাহ্ণ, ২৯ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠির রাজাপুরে বাসচাপায় স্টারশিপ কোম্পানির বিক্রয় প্রতিনিধি রবিউল ইসলাম সাদ্দাম (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার (২৮ এপ্রিল) রাত পৌনে ৯টার দিকে ঝালকাঠি জেলার রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের কৈবর্তখালী সমবায় ক্লাব বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সাদ্দাম উপজেলার পশ্চিম পটুয়াখালী খায়েরহাট গ্রামের মো. ইউনুস হাওলাদারের ছেলে।

সাদ্দাম স্টারশিপ কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিল। তিনি এক পুত্রসন্তানের জনক। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, সাদ্দাম মোটরসাইকেল চালিয়ে রাজাপুর থেকে বাড়ি যাচ্ছিল পথে ক্লাব স্ট্যান্ডে ভান্ডারিয়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী বেপরোয়া গতির ইসলাম পরিবহন চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এরপর রাজাপুর ফায়ার সার্ভিস ও পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহতের চাচাতো ভাই ইমন বলেন, সাদ্দাম ভাই কাজ শেষ করে প্রতিদিনের মতো বাড়িতে যাচ্ছিল পথে তাকে ইসলাম পরিবহন চাপা দিয়ে শেষ করে দিল। তার এক বছরের রহমত নামে একটা শিশুসন্তান রয়েছে।

নিহতের ছোট ভাই আবুল কালাম বলেন, কে যেন কল দিয়ে বলে ক্লাব স্ট্যান্ডে চলে আসো তোমার ভাই এক্সিডেন্ট করেছে। এসে দেখি ভাই আমার দুনিয়াতে নাই। ইসলাম পরিবহন এমনভাবে চাপা দিয়ে গেল আমার ভাইয়ের মুখটাও দেখা যায় না। মাথার ঘিলু ও বাম হাত আলাদা হয়ে গেছে।

পুটিয়াখালী ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. কালাম সিকদার বলেন, সাদ্দাম অনেক শান্ত ও ভালো মনের মানুষ ছিল। ক্লাব স্টান্ডে মেসার্স ফরাজী স’মিল ও রাইস মিলের সামনে রাস্তায় ভ্যান গাড়ি রেখে গাছ নামানোর কারণে সাদ্দাম মোটরসাইকেল চালিয়ে যেতে পারেননি। যার জন্য ইসলাম পরিবহন তাকে চাপা দিয়ে চলে যায়। রাস্তায় এই ভ্যানগাড়িটি না থাকলে এমন মর্মান্তিক ঘটনা ঘটত না।

স্থানীয়দের বরাত দিয়ে রাজাপুর থানার পরিদর্শক ফিরোজ আলম জানান, ঢাকাগামী বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাস চাপা দিলে মোটরসাইকেল আরোহী ওই ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন। মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। ঘাতক বাসটিকে শনাক্তের চেষ্টা চলছে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিষয়টি নিশ্চিত করে রাজাপুর থানার ওসি আতাউর রহমান সাংবাদিকদের বলেন, ঘটনাস্থানে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে। মোটরসাইকেল ও ভ্যান গাড়িটি জব্দ করা হয়েছে। ঘাতক বাসটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ সুরতহাল করার পরে পরিবারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

101 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন