২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠিতে ট্রাক দুর্ঘটনাস্থল পরিদর্শনে আমির হোসেন আমু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:২১ অপরাহ্ণ, ১৮ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠির গাবখান সেতুতে ট্রাক দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি । বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে দুর্ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে আহতদের দেখতে যান তিনি।

এসময় আমির হোসেন হোসেন আমু নিহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং নিহতদের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন। এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম, পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান উপস্থিত ছিলেন।

এর আগে বুধবার (১৭ এপ্রিল) দুপুর ২টার দিকে গাবখান সেতুর টোলপ্লাজায় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস ও অটোরিকশা নিয়ে খাদে পড়ে গেলে ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়, প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্র জানায়, দুপুর ২টার দিকে রাজাপুর থেকে বরিশালের দিকে যাচ্ছিল সিমেন্টবোঝাই একটি ট্রাক। গাবখান সেতু থেকে নামার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারায়।

পরে টোলপ্লাজায় অবস্থানরত একটি মাইক্রোবাস ও অটোরিকশাকে ধাক্কা দিয়ে নিয়ে খাদে পড়ে। এতে ট্রাকের ক্ষতি কম হলেও মাইক্রোবাস ও অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত ও আহতদের উদ্ধার করেন।

এ ঘটনায় ঘাতক ট্রাক চালক আল আমিন হাওলাদার ও তার সহকারী নাজমুল শেখকে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে সিমেন্টবোঝাই ট্রাকটিও। এদিকে দুর্ঘটনার কারণ অনুসন্ধানে চার সদস্যের তদন্ত কমিটি করেছে জেলা প্রশাসন। আগামী পাঁচদিনের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন জমা দিতে নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম।

63 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন