১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

তাপদাহে মাঠে ধান কাটতে গিয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৩:২৮ অপরাহ্ণ, ২৮ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:‍ যশোরে তাপপ্রবাহের মধ্যে ফসলের মাঠে ধান কাটতে গিয়ে অসুস্থ আহসান হাবিব (৩৭) নামে একজন শিক্ষকের মৃত্যু হয়েছে। রোববার সকাল ৯টার দিকে সদর উপজেলার আমদাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। তিনি আমদাবাদ স্কুলের সহকারী শিক্ষক।

জানা যায়, রোববার সকাল পৌনে ৯টার দিকে ধান ক্ষেতে কাজ করার সময় অসুস্থ হয়ে পড়েন আহসান হাবিব। তাকে উদ্ধার করে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্বজনরা। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হাসিব মোহাম্মদ আলী হাসান জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। কী কারণে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা সম্ভব নয়।একাধিক স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, শিক্ষক আহসান হাবিব মাদকাসক্তও ছিলেন। ফলে তাপপ্রবাহে মাঠে কাজ করার প্রভাবে তিনি অসুস্থ হয়ে পড়েন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম বলেন, হঠাৎ করে অসুস্থ হয়ে মারা গেছেন। মারা যাওয়ার আগে তীব্র গরমে মাঠে তিনি ধান কেটেছেন। আমরা ধারণ করছি, স্ট্রোক বা হিটস্ট্রোকে মারা গেছেন। আজ বাদ আছর জানাযা শেষে তাকে দাফন করা হবে।

46 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন