২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দীপিকার বিয়ের দিনে ভাইরাল রণবীর কাপুরের ছবি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩৩ অপরাহ্ণ, ১৭ নভেম্বর ২০১৮

বিরাট কোহলি ও আনুষ্কা শর্মার মতো ইতালিকে ওয়েডিং ডেস্টিনেশন করে লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোকে আবারও শিরোনামে নিয়ে এলেন রণবীর- দীপিকা। বৃহস্পতিবার রাতেই তাদের বিয়ের ছবি প্রকাশ পেয়েছে। তবে তাদের ছবির পাশাপাশি আরও একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। আর সেটি হলো দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের।

গত ১৪ ও ১৫ নভেম্বর দু’দিন পরপর দুই রীতি মেনে বিয়ে করেছেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ায় দীর্ঘ অপেক্ষা শেষ হয়েছে ভক্তদের। তাদের পরিণয়ের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে ফ্যানদের অতৃপ্ত বাসনা পূরণ করেছেন দুই বলিউড তারাকা।

দীপিকা ও রণবীর সামাজিক মাধ্যমে বিয়ের ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। এর মধ্যে হঠাৎ ভাইরাল হয়ে যায় আরও একটি ছবি। সেটি দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের।

ভাইরাল হওয়া ওই ছবির উপরে লেখা, ‘সবাই দীপবীরের বিয়ের ছবি শেয়ারের করছেন। দীপিকার বিয়েতে রণবীর কাপুর কী করছেন, সেই ছবি কেউ শেয়ার করছে না!’ ওই ছবিতে দেখা যায়, পাঞ্জাবি পরিহিত মিস্টার কাপুর বালতি হাতে খাবার পরিবেশন করছেন।

ছবিটি সামাজিক মাধ্যমে পোস্ট হওয়া মাত্রই মশকরায় মেতেছেন নেটিজেনরা। ফেসবুকের দেয়ালে দেয়ালে পোস্টারের মতো সেঁটে গেছে রণবীর কাপুরের এই ছবি। হাজার হাজার শেয়ার, নানা রকম মন্তব্য। হোয়াটসঅ্যাপেও ঘুরে বেড়াচ্ছে এই ছবি।

এদিকে বলিউডের এ তারকা জুটির বিয়েতে বলিউড থেকে আমন্ত্রিত ছিলেন মাত্র তিনজন। শাহরুখ খান, পরিচালক ফারহা খান এবং সঞ্জয়লীলা বানসালি। ভারতীয় সংবাদ মাধ্যমে বলা হচ্ছে, শাহরুখ খান ও বনসালি দীপবীরের বিয়েতে গেলেও যেতে পারেননি ফারহা খান। এছাড়া আর কোনও তারকা দীপবীরের বিয়েতে গেছে বলে কোনো খবর এখনও জানা যায়নি। অর্থাৎ দীপিকার বিয়েতে রণবীর কাপুরের খাবার পরিবেশন করা তো দূরের কথা তিনি যে সেখানে উপস্থিতই ছিলেন না তা অনেকটাই নিশ্চিত করে বলা যায়।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন