১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

দুমকিতে মাহফিলের পোস্টারে নাম না থাকায় সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৯:২৮ অপরাহ্ণ, ০৭ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পটুয়াখালীর দুমকিতে মাহফিলের পোস্টারে নাম না রাখায় আটদিন আগে দুপক্ষের সংঘর্ষে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মোশারফ হোসেন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
সোমবার (৬ মে) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৬ এপ্রিল রাত ৮টার দিকে পূর্ব কার্তিক পাশা গ্রামে দুপক্ষের সংঘর্ষে মোশারফসহ ১০ জন আহত হয়েছিলেন। ওই সংঘর্ষের ঘটনায় নিহত মোশারফ মুন্সীর ভাই সুলতান মুন্সী এবং অপরপক্ষে নেসার উদ্দিন বাদী হয়ে ২৯ এপ্রিল দুমকি থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেন যা বর্তমানে তদন্তাধীন আছে।

ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান আরও জানান, পূর্ব কার্তিক গ্রামের কারিমিয়া মাদরাসা মাঠে বার্ষিক ওয়াজ মাহফিল কমিটিতে এবং মাহফিলের প্রচারের জন্য সাটানো পোস্টারে স্থানীয় সোবাহান মুন্সীর নাম না রাখায় মাহফিল কমিটি ও মুন্সী বাড়ির লোকদের মধ্যে সংঘর্ষে মোশারেফ মুন্সীসহ ১০ জন আহত হন।

পরে আহতদের উদ্ধার করে প্রথমে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে মোশারফকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে ১০ দিন চিকিৎসাধীন থাকার পর সোমবার রাতে মোশারফের মৃত্যু হয়। নিহতের ভাই সুলতান মুন্সী জানান, আমার ভাইকে অন্যায়ভাবে হত্যা করা হয়েছে। আমি এ হত্যাকাণ্ডের বিচার চাই।

75 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন