২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দৌলতখানে চার করাতকল মালিককে অর্থদণ্ড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৩ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, দৌলতখান:: ভোলার দৌলতখানে চার করাতকল (সমিল) মালিককে ৫০ হাজার এবং ডিলিং লাইসেন্স না থাকার অপরাধে অপর দুই ব্যবসায়ীকে ৬ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় মাস্ক বিহীন ঘোরাঘুরি করায় দুই পথচারীকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার বিকালে চার ঘন্টাব্যাপী উপজেলার ঘুইংগারহাট, মিয়ারহাট বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের এ অর্থদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কাওছার হোসেন। তিনি জানান, চার করাতকল (সমিল) মালিকের লাইসেন্স না থাকা ও সড়কে গাছের গুড়ি রাখার অপরাধে ৫০ হাজার এবং ডিলিং লাইসেন্স না থাকার অপরাধে অপর দুই ব্যবসায়ীকে ৬ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। এসময় মাস্ক বিহীন দুই পথচারী চলাফেরা করায় এক হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

সবমিলেয়ে ৫৭ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। অভিযানে দৌলতখান থানার উপপরিদর্শক (এসআই) সুমন সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন।

জানা যায়, রতনের করাতকলের (সমিল) গাছের গুঁড়ি সড়কে রাখার অপরাধে ২০ হাজার, আব্দুল কাদেরকে ১০ হাজার এবং লাইসেন্স না থাকার অপরাধে শিবলু ও জামালকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়। অপরদিকে ডিলিং লাইসেন্স না থাকায় আব্দুল আজিজকে ১ হাজার ও আব্দুল্লাহকে ৫ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।
এসময় লিটন ও বশার নামের দুই পথচারীকে মাস্ক বিহীন ঘোরাঘুরী করার অপরাধে ১ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন