২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

দৌলতখানে সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত: আহত ৯

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৩ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, দৌলতখান:: ভোলার দৌলতখান উপজেলায় বুধবার বিকেলে যাত্রীবাহী বাস ও থ্রি-হুইলার মাহিন্দ্রা প্রতিযোগীতামূলক চালাতে গিয়ে বাসের সাথে ধাক্কা খেয়ে ৬জন যাত্রীসহ একটি থ্রি-(হুইলার যানবাহন) মাহিন্দ্রা রাস্তার পাশের গভীর খাদে পড়ে যায়। এতে পথচারী তামজিদ (১৫) নামের এক কিশোর ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৯ জন।

নিহত তানজিদ উপজেলার চরখলিফা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ঝরু মালের বাড়ির আবদুল মালেকের ছেলে। সে দৌলতখান পৌর বাজারের স্বপন মিয়ার হোটেলের কর্মচারী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা মেট্রো-ব-১৪-০৪৭৯ চৈতী ট্রাভেলস্ নামের যাত্রীবাহী বাস ও একটি যাত্রীবাহী থ্রি-হুইলার মাহিন্দ্রা একই সঙ্গে দৌলতখান বাসস্ট্যান্ড থেকে ছেড়ে বাংলাবাজারের উদ্দেশে রওনা দেয়। মাহিন্দ্রাটি যাত্রিবাহী বাসটিকে পেছনে রেখে এগিয়ে যাচ্ছিলো। সাইড চেয়ে বাসের ড্রাইভার বারবার ভেঁপু বাজালেও মাহিন্দ্রাচালক সাইড দিচ্ছিলো না। এ সময় চরখলিফা মাদরাসা মোড়ে এলে যাত্রীবাহী বাসটি পেছন থেকে মাহিন্দ্রাকে সজোরে ধাক্কা মারে। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে যাত্রীসহ মাহিন্দ্রাটি পাশের গভীর খাদে পড়ে যায়। এ সময় মাহিন্দ্রার ধাক্কায় পথচারী তামজিদ খাদে পড়ে পানিতে ডুবে যায়।

পরক্ষণে খবর পেয়ে দৌলতখান ফায়ার সার্ভিসের একটি টিম ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে তামজিদকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত খালেক মাঝি, আবুল খান ও কাঞ্চনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আমজাদ হোসেন, জাহিদ, মেহের জান, পরিমল, কাঞ্চন ও নাইম হাসপাতালে ও প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বজলার রহমান বরিশালটাইমসকে জানান, বাসটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন