২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নাগরিক সেবা পেতে ৩৩৩ নম্বরে কল করার আহ্বান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৯ অপরাহ্ণ, ০৮ সেপ্টেম্বর ২০১৯

জাতীয় হেল্প ডেস্ক কল সেন্টার ‘৩৩৩’ এর মাঠ পর্যায়ে প্রচারণা উপলক্ষে ঝালকাঠিতে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৮ সেপ্টেম্বর) বিকেলে ঝালকাঠি জেলা প্রশাসক কার্যালয়ের কনফারেন্স হলে জেলা প্রশাসন এক অবহিতকরণ সভার আয়োজন করে।

অবহিতকরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী। এসময় জেলা প্রশাসক জানান, যেকোনো মোবাইলফোন থেকে ‘৩৩৩’ নম্বরে কল দিয়ে দেশের যেকোন প্রান্ত থেকে নাগরিকরা সরকারি বিভিন্ন তথ্য এবং জেলা ও পর্যটন সম্পর্কে সকল বিষয়ে জানতে পারবেন। তথ্য জানার পাশাপাশি বাল্যবিয়ে, যৌতুক বন্ধসহ বিভিন্ন সামাজিক সমস্যা প্রতিকারে নাগরিকরা জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানাতে পারবেন।

জেলা প্রশাসক আরো জানান, ২০১৮ সালের ১২ এপ্রিল প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব আহমেদ ওয়াজেদ এই কল সেন্টারের উদ্বোধন করেন। তার নির্দেশনায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এটুআই (এক্সেস টু ইনফরমেশন) নাগরিকদের সেবা নিশ্চিত করতে এই কল সেন্টার পরিচালনা করে আসছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল ইসলামের সভাপতিত্বে অবহিতকরণ সভার উন্মুক্ত আলোচনায় অংশ নেন, প্রেসক্লাব সভাপতি কাজী খলিলুর রহমান, সাংবাদিক শ্যামল সরকার, হেমায়েত উদ্দিন হিমু, দুলাল সাহা, জিয়াউল হাসান পলাশ, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি আল-আমিন তালুকদারসহ আরো অনেকে। সবায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন