১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

নিরাপত্তা চেয়ে চেয়ারম্যান প্রার্থী সুলতান হোসেন খানের আবেদন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:৫২ অপরাহ্ণ, ০৫ মে ২০২৪

জেলা প্রতিনিধি, ঝালকাঠি ।। ঝালকাঠি সদর উপজেলা পরিষদ নির্বাচনে নিরাপত্তা চেয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করেছে দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সুলতান হোসেন খান। রোববার (৫ মে) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা মোহা: আ: ছালেকের কাছে লিখিত আবেদন করেন তিনি ।

লিখিত আবেদনে সুলতান হোসেন খান জানান,৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২য় ধাপে নির্বাচনে ঝালকাঠি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে “দোয়াত কলম” প্রতীক নিয়ে একজন প্রতিদ্বন্দী প্রার্থী। আমি নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করার পর থেকে স্থানীয় ভাবে মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য আমাকে আমার প্রতিপক্ষ চেয়ারম্যান পদপ্রার্থী খান আরিফুর রহমান এর সমার্থকরা বিভিন্ন ভাবে চাপ প্রয়োগ করে আসছে।

গত ০২মে প্রতীক বরাদ্ধের পর থেকে প্রতিদিন আমার নির্বাচনী প্রধান কার্যলয় সহ পৌরসভার ০৩ (তিন) টি এবং ইউনিয়ন পর্যায়ের ১০ টি নির্বাচনি ক্যাম্পের আমার কর্মী ও সমার্থকদের বিভিন্ন ভাবে উস্কানীমূলক কথা বলে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছে।

প্রতিনিয়ত আমার কর্মীদের প্রাণনাশ ও মিথ্যা মামলা দায়ের করে অভিযুক্ত করার হুমকি দিয়ে আসছে। উল্লেখ্য যে, প্রতিপক্ষের সমার্থকরা মৌখিক ভাবে এসব বক্তব্য দেওয়ার ফলে আমরা কোন অডিও বা ভিডিও প্রমান এই মুহুর্তে দাখিল করিতে পারিতেছি না।

তবে অতীতের অভিজ্ঞতা থেকে বলাযায় আমার প্রতিপক্ষ চেয়ারম্যান পদপ্রার্থী খান আরিফুর রহমান এর সমার্থকরা নিজেরা তাদের নির্বাচনী অফিস ভাঙ্গচুর, গাড়ী জালাও পোড়াও ও বোমা হামলা করে আমাদের কর্মী সমার্থকদের নামে মিথ্যা মামলা দিতে পারে।

যাহার প্রমান বিগত ৫ম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ শে ঝালকাঠি সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান পদপ্রার্থী খান আরিফুর রহমান এর সমার্থকেরা নিজেদের নির্বাচনী অফিসে বোমা ফাটিয়ে এবং শহরের বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত বোমা বর্ষন করে তৎকালীন চেয়ারম্যান পদ প্রার্থী জনাব সৈয়দ আঃ রাজ্জাক আলী (সেলিম) এর কর্মী সমার্থকদের নামে একাধিক মিথ্যা মামলা দায়ের করে।

যা পরবর্তীতে সবগুলি মামলাই বিজ্ঞ আদালতে মিথ্যা বলে প্রমানীত হয়।এমতাবস্থায়, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর ঝালকাঠী সদর উপজেলা পরিষদ নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠ ভাবে সম্পূনকরার জন্য আপনার সর্বাত্মাক সহযোগিতা ও আমাদের নিরাপত্তা প্রদান করার জন্য আপনার সাহায্য একান্ত কাম্য।

98 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন