২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

নির্বাচনী প্রচারে অংশ না নেওয়ায় যুবককে তুলে নিয়ে মারধর, পরাজিত প্রার্থী গ্রেপ্তার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৪৫ অপরাহ্ণ, ১০ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: নাটোরে নির্বাচনী প্রচারে অংশ না নেওয়ায় যুবককে তুলে নিয়ে মারধরের ঘটনায় গাড়িচালকসহ পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিলুর রহমান মিলনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পৃথক সময়ে শহরের তালতলা হাফরাস্তা এলাকা থেকে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়।

জামিলুর রহমান মিলন জেলার সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেন। তাঁর গাড়ি চালক হলেন আবুল বাশার, তাঁকেও পুলিশ গ্রেপ্তার করেছে। এর আগে মিলনকে প্রধান আসামি করে আজ সকালে ১২ জনের নামে মামলা করেন রুবেল ইসলাম (২৫) নামের এক যুবক।

গ্রেপ্তারের বিষয় সাংবাদিকদের নিশ্চিত করেন নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান। তিনি বলেন, ‘মিলনকে প্রধান আসামি করে ১২ জনের নামে থানায় মামলা করেছেন এক যুবক। মামলার আসামি মিলন ও তাঁর গাড়ি চালককে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

পুলিশ ও এলাকাবাসী জানায়, নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের কাপ-পিরিচ প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নেন তালতলা হাফরাস্তা এলাকার রুবেল ইসলাম। এতে ক্ষিপ্ত হয়ে গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জামিলুর রহমান মিলন ও তাঁর সমর্থকে রুবেল ইসলামকে বাড়ি থেকে তুলে নিয়ে অজ্ঞাতস্থানে যান।

অজ্ঞাতস্থানে নিয়ে রুবেলকে মারধর করা হয়। এ সময় হাত, পা ও মাথায় গুরুতর জখম করা হয়। পরে নাটোর সদর থানা ও গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিলনের ব্যক্তিগত কার্যালয় থেকে রুবেলকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

গতকাল রাতে ঘটনাস্থল থেকে পুলিশ মিলনের গাড়ি চালক বাশারকে আটক করে। পরে আজ ভোরে অভিযান চালিয়ে মিলনকে তালতলার একটি বাড়ি থেকে আটক করা হয়। ভুক্তভোগী রুবেল সকালে মামলা দায়ের করলে মিলনকে গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতে পাঠায় পুলিশ। গত ৮ মে সদর উপজেলা পরিষদ নির্বাচনে শরিফুল ইসলাম রমজানের কাছে পরাজিত হন মিলন।

47 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন