২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পরকীয়ার জেরে স্বামীর গোপনাঙ্গ কেটে নিয়ে পালাল স্ত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩২ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২২

পরকীয়ার জেরে স্বামীর গোপনাঙ্গ কেটে নিয়ে পালাল স্ত্রী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> রংপুরের মিঠাপুকুরে পরকীয়ায় জেরে সোলাইমান মিয়া (২৪) নামে এক যুবকের গোপনাঙ্গ কেটে নিয়ে পালিয়েছেন তার স্ত্রী। সোলাইমানকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর থেকে ওই নারী পলাতক।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান।

সোলাইমান মিয়া উপজেলার দমদমা বাজারের পাশে শিমুলপাড়া গ্রামের ফুলু মিয়ার ছেলে। তিনি ট্রাক ড্রাইভারের সহকারী হিসেবে কাজ করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মাগুরা জেলার রাহেনা বেগম নামে এক নারীর সঙ্গে মুঠোফোনে সম্পর্ক গড়ে উঠে সোলাইমানের। দুই বছর আগে ওই নারীর সঙ্গে বিয়ে হয় সোলাইমানের।

বিয়ের এক বছর পর সোলাইমান তার স্ত্রীকে গ্রামের বাড়ি মিঠাপুকুরে নিয়ে গিয়ে সংসার শুরু করেন। সম্প্রতি সোলাইমানের স্ত্রী রাহেনা বেগম অভিযোগ তুলেন তার স্বামী পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

এদিকে, সোমবার (২৪ জানুয়ারি) গভীর রাতে স্ত্রী রাহেনা বেগম ঘুমন্ত স্বামী সোলাইমান মিয়ার গোপনাঙ্গ (লিঙ্গ) কেটে নিয়ে পালিয়ে যান। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় ইউপি-সদস্য রাজু আহম্মেদ জানান, এ ঘটনায় সোলাইমানের স্ত্রী একটি চিঠি লিখে গিয়েছেন। সেখানে তার আগের সংসার নষ্টের জন্য বর্তমান স্বামী সোলাইমানকে দায়ি করেছেন। সোলাইমানের মোবাইলে একাধিক মেয়ের সঙ্গে কথা বলার বিষয়টি তিনি নিশ্চিত করেন।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান জানান, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। পলাতক স্ত্রী রেহেনা বেগমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন