২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে খুনের পর চট্টগ্রামের ডেইরি ফার্মে কাজ নেয় শাকিল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩০ অপরাহ্ণ, ১১ মার্চ ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের চল্লিশা এলাকায় ওষুধ ব্যবসায়ীকে কামরুল শেখ হত্যায় অভিযুক্ত শাকিল আহমেদকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। চট্রগ্রাম জেলার কর্ণফুলী থানাধীন ডাঙ্গারচর চরলক্ষ্যা থেকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

মঙ্গলবার (১০ মার্চ) র‌্যাব-৮ সদর দফতর প্রেরিত এক ই-মেইল বার্তায় এই তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানিয়েছে, হত্যাকাণ্ডের পর পালিয়ে গিয়ে চরলক্ষ্যায় শামসুর খামার বাড়িতে গরুর ডেইরি ফার্মে শ্রমিক নিযুক্ত হয়ে আত্মগোপন করেন অভিযুক্ত শাকিল। মামলার ছায়া তদন্তে অভিযুক্ত খুনির সন্ধান পায় র‌্যাব এবং মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

প্রসঙ্গত, গত ৮ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় পিরোজপুর জেলার সদর থানাধীন চল্লিশা বাজারে মো. কামরুল শেখ (৩৫) নামে এক ব্যক্তিকে নিজ দোকানে কুপিয়ে হত্যা করা হয়। নিহত কামরুল শেখ চল্লিশা বাজারে একটি ফার্মেসীতে ওষুধের ব্যবসা করতেন।

মামলা সূত্রে জানা গেছে, আসামী মো. শাকিল আহমেদ ও তার সহযোগীরা বেশ কিছুদিন ধরে কামরুলের ফার্মেসীতে গিয়ে চাঁদা দাবি করে আসছিল। মো. কামরুল শেখ চাঁদার টাকা না দেওয়ায় আসামী মো. শাকিল আহমেদ কামরুলের বুকে ও মাথায় ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে হত্যা করেন।

এ ঘটনার পর ৯ ফেব্রুয়ারি পিরোজপুর জেলার সদর থানায় একটি হত্যা মামলা রুজু হয়। র‌্যাব-৮ এ সংক্রান্ত ছায়া তদন্ত অব্যাহত রাখে। উক্ত মামলার প্রধান আসামী শাকিল আহমেদ হত্যাকাণ্ডের পরই চট্রগ্রামে পালিয়ে যান এবং কর্ণফুলী থানাধীন ডাঙ্গারচর চরলক্ষ্যায় জনৈক শামসু সাহেবের খামার বাড়িতে গরুর ডেইরি ফার্মে কাজ করা শুরু করে।

র‌্যাব -৮ এর তদন্তকারীদল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামীর অবস্থান শনাক্ত করতে সমর্থ হলে ১০ মার্চ চট্রগ্রাম জেলার কর্ণফুলী থানাধীন ডাঙ্গারচর চরলক্ষ্যা থেকে সকাল ৮টায় হত্যা মামলার প্রধান আসামী মো. শাকিল আহমেদকে গ্রেফতার করে। তিনি পিরোজপুর জেলার সাতবেকুটিয়া এলাকার মো. আলতাফ হোসেনের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিল হত্যাকাণ্ডের সত্যতা স্বীকার করেছেন।

গ্রেফতারকৃত আসামীকে পিরোজপুর জেলার সদর থানায় হস্তান্তর এবং মামলার পরবর্তী কার্যক্রম অব্যাহত রাখার সুবিধার্থে সকল কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন