২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পিরোজপুরে বেতন চাওয়ায় পিটুনি খেলেন মসজিদের ইমাম

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, ২৬ মার্চ ২০২৩

পিরোজপুরে বেতন চাওয়ায় পিটুনি খেলেন মসজিদের ইমাম

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরের ইন্দুরকানীতে মাসিক বেতন চাওয়ায় মো. জাকারিয়া নামের মসজিদের ইমামকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।  আজ রোববার সকাল ৮টায় ইন্দুরকানী সদর বাজারে এ ঘটনা ঘটে। মো. জাকারিয়া হোসেন ইন্দুরকানী সদর বাজার খেয়াঘাট বায়তুল মামুর জামে মসজিদের ইমাম।

স্থানীয়রা বরিশালটাইমসকে জানায়, ইন্দুরকানী সদর বাজারের মাছ ব্যবসায়ী মো. ফরিদ কাজীর কাছে মসজিদের ইমাম মাসিক বেতন চান।  এ সময় উত্তেজিত হয়ে ফরিদ কাজীসহ ৪/৫ জন মাছ ব্যবসায়ী জাকারিয়া হোসেনকে কিল ও ঘুষি দিয়ে জখম করে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত জাকারিয়া হোসেন বরিশালটাইমসকে  বলেন, ‘ফরিদ কাজীর কাছে আমি মাসিক বেতন চাইলে তিনি আমার ওপর ক্ষেপে যান। একপর্যায়ে ফরিদ কাজীসহ ৪/৫ জন মাছ ব্যবসায়ী আমাকে কিল ও ঘুষি দিয়ে জখম করেন। এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি।’

অভিযুক্ত ফরিদ কাজী বলেন, ‘মসজিদের ইমামের সঙ্গে বেতনের টাকা নিয়ে আমার কথা কাটাকাটি হয়েছে। তার ওপর হামলার ঘটনা ঘটেনি।’ ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বরিশালটাইমসকে জানান, মারধরের ঘটনায় ইমাম থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। দ্রুত এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন