২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

পিরোজপুরে ৩৪০ টাকার জন্য অন্তঃস্বত্ত্বার পেটে লাথি, সন্তানের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৪৬ অপরাহ্ণ, ০৮ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরের মঠবাড়িয়ায় ৭ মাসের অন্তঃস্বত্ত্বা নারীর পেটে লাথি মেরে সন্তান হত্যার ঘটনায় আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার সকালে (৮ মে) উপজেলার হারজী বাজারে বিক্ষুব্ধ এলাকাবাসী এ কর্মসূচির আয়োজন করেন। এ সময় সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. সুলতান শরীফের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমাজ সেবক মো. কবীর শরীফ, আহতের স্বজন মাহিনুর বেগম, রুম্মান ও আহতের স্বামী মনির সরদার ওরফে বাহাদুর।

জানা গেছে, দোকানের বাকি ৩৪০ টাকা পাওনাকে কেন্দ্র করে গত ৩০ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে দোকানি মিরাজ ও তার দুই ভাই নিজাম ওই দম্পত্তির ওপর হামলা চালায়। এ সময় অভিযুক্তরা মনিরের ৭ মাসের অন্তঃস্বত্ত্বা স্ত্রী রুবী বেগমের পেটে স্ব-জোরে লাথি মারে। এছাড়াও ওই নারীর স্বামীকে বেধড়ক মারধর করা হয়। তাদের আত্মচিৎকারে এলাকার লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় মনির সরদার গত ২ মে মঠবাড়িয়া থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা করেন। মনির সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সবুজ নগর গ্রামের মৃত লাল মিয়া সরদারের ছেলে। আসামী মিরাজ, নিজাম ও মিলন প্রতিবেশী মৃত. নূর ইসলাম এর ছেলে। মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্ততা (ওসি) মো. শফিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

68 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন