২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

প্রতারণা মামলায় জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান কাদের ফরাজির বিরুদ্ধে সমন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৮ অপরাহ্ণ, ২৯ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের ফরাজির বিরুদ্ধে চেক প্রতারণা মামলায় সমন জারি করেছেন আদালত। ২৯ নভেম্বর রোববার বরিশালের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আনিছুর রহমান এ আদেশ দেন। কাদেরের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন বরিশাল নগরীর আমানতগঞ্জ পীর সাহেব সড়ক এলাকার মৃত্যু মোবারক হোসেনের ছেলে সাজ্জাদ জহির।

অভিযোগে তিনি বলেন, অভিযুক্ত কাদের মেহেন্দিগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও একজন প্রতারক। তিনি ব্যবসায়িক প্রয়োজনে বিভিন্ন সময়ে টাকা ধার নিয়ে ফেরত দেওয়ায় তার সাথে ঘনিষ্ঠ সম্পর্ক সৃষ্টি হয়। ব্যবসায়িক কাজে টাকার প্রয়োজনে চাহিবা মাত্র ফেরত দেয়ার শর্তে ৫ লাখ টাকা ধার নেয়। তার কাছে টাকা ফেরত চাইলে সে গত ৩০ এপ্রিল পাওনা ৫ লাখ টাকার চেক দেয়। চেক নগদায়নের জন্য ২২ সেপ্টেম্বর ব্যাংকে জমা দেওয়া হলে তার হিসেব শাখায় পর্যাপ্ত ব্যালেন্স না থাকায় প্রত্যাখ্যাত হয়।

গত ৫ অক্টোবর লিগ্যাল নোটিশ দিয়ে টাকা ফেরত চাইলেও তিনি ধার শোধ করেনি। এভাবে মামলা দায়ের হলে কাদেরকে আদালতে হাজির হতে তার বিরুদ্ধে সমন জারি করেন বলে আদালত সূত্র জানায়।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন