২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

প্রভাসকে ছেড়ে ক্রিকেটারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন আনুশকা!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২৫ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: ভারতে ক্রিকেট অঙ্গনের সঙ্গে বিনোদন জগতের বেশ সখ্য ভাব রয়েছে।

দুটি ভিন্ন ভুবনের বাসিন্দাদের অনেকেই এক ছাদের তলায় বসবাস করছেন।

ক্রিকেটার হলেই ভারতীয় অভিনেত্রীদের প্রেমে পড়বেন এমনটিই যেন রীতি হয়ে দাঁড়িয়েছে। যে কারণে কোনো ক্রিকেটারের সঙ্গে বলিউড বা দক্ষিণের কোনো অভিনেত্রীর ওঠবস দেখলেই সেখানে প্রেমের অস্তিত্ব খুঁজতে শুরু করেন পাপারাজ্জিরা।

এ নিয়ে গুঞ্জন চলতে থাকে মিডিয়ামহলে।

এবার তেমনই গুঞ্জন চলছে ‘বাহুবলি’খ্যাত দাক্ষিণাত্যের অভিনেত্রী আনুশকা শেঠির।

বেশ কিছু দিন আগে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে প্রকাশ হয়, অভিনেতা প্রভাস নয়, একজন ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন আনুশকা শেঠি। এমনকি খুব শিগগির ওই ক্রিকেটারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন আনুশকা।

গুঞ্জন যখন চরমমাত্রায় পৌঁছে তখনই মুখ খুললেন অভিনেত্রী আনুশকা।

বিরক্তি প্রকাশ করে আনুশকা সাফ জানিয়ে দেন, ‘আমার প্রেম বা বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে প্রতিনিয়ত গুজব ছড়ানো হচ্ছে। এসব খবরের কোনো ভিত্তি নেই।’

তিনি বলেন, ‘অনেক সংবাদমাধ্যম তো আমাকে একাধিকবার বিয়েও দিয়ে ফেলেছে। একবার বলা হয়েছে– আমি এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছি। তার পর একজন চিকিৎসকের সঙ্গে। এমনকি সিনেমার সহঅভিনেতার সঙ্গেও আমার প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। সবার উচিত এসব খবরে কান না দেয়া।

তবে বাহুবলি তারকা প্রভাসের সঙ্গে জড়িয়ে যে গুঞ্জন চলছিল!

এ প্রসঙ্গে আনুশকা হেসে দিয়ে বলেন, ‘ওটা আরও বড় গুজব ছিল। আমরা দুজনেই বিষয়টি পরিষ্কার করেছি। আর বিয়ের বিষয়ে আমার নিজের থেকে তেমন আয়োজন নেই। এ বিষয়ে মা-বাবার ওপরই বেশি আস্থা রাখছি। আমার বিয়ের সিদ্ধান্ত মা-বাবার ওপর ছেড়ে দিয়েছি। খুব শিগগির তারা এসব গুঞ্জনের ইতি টানবেন।’

প্রসঙ্গত সম্প্রতি গুঞ্জন ওঠে– এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন আনুশকা। সেই ক্রিকেটার বর্তমানে ভারতীয় জাতীয় দলে নেই। সাবেক এই ক্রিকেটারের সঙ্গে বিয়ের পরিকল্পনাও করছেন তিনি। এ নিয়ে তেলেগু ও কানাড়া মিডিয়ায় বেশ চর্চা হয়। অনেকটা হতাশও হতে দেখা যায় আনুশকার ভক্তদের।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন