২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

প্রার্থীর পক্ষে টাকা বিতরণের অভিযোগে প্রিজাইডিং অফিসারসহ আটক ৪

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:২৭ অপরাহ্ণ, ০৮ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সুনামগঞ্জের শাল্লা উপজেলা পরিষদ নির্বাচনে অবনী মোহন দাস (ঘোড়া প্রতীক) নামে এক প্রার্থীর পক্ষে প্রচারণা ও টাকা বিতরণের অভিযোগে কান্দি গাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রিজাইডিং অফিসার অপু রঞ্জন দাসসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ মে) রাতে ৪ নম্বর শাল্লা ইউনিয়নের কান্দি গাওঁ গ্রামে কেন্দ্রের সামনে টাকা বিতরণ ও প্রার্থীর পক্ষে প্রচারণার চালানোর সময় ওই কর্মকর্তাকে হাতে নাতে আটক করেন স্থানীয় বাসিন্দারা। পরে খবর দিলে পুলিশ এসে তাদেরকে আটক করো থানায় নিয়ে যায়।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার শাল্লার কান্দিগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পান অপু রঞ্জন দাস। তিনি এই কেন্দ্রে আসার পর থেকে গ্রামের ভোটারদের ঘোড়া প্রতীকে ভোট দেওয়ার জন্য নানাভাবে প্রচারণা চালান।

পরে রাত বাড়ার সঙ্গে সঙ্গে ওই প্রিজাইডিং অফিসারসহ ৪ জন চব্বিশা কেন্দ্রের সামনে ঘোড়া প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের টাকা বিতরণ করেন। পরে গ্রামবাসী বিষয়টি বুঝতে পেরে তাকে হাতে নাতে আটক করে। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাদের নিয়ে যায়।

ওসি মিজানুর রহমান বলেন, ঘোড়া প্রতীকের পক্ষে টাকা বিতরণের অভিযোগে সহকারী প্রিজাইডিং অফিসারসহ ৪ জনকে আটক করা হয়েছে। সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং করে আলমগীর হোসেন বলেন, এই ঘটনায় কান্দি গাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসারকে প্রত্যাহার করা হয়েছে। যেখানে অনিয়ম হবে সেখানেই তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।

58 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন