২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ফেরি থেকে বেইলি ব্রিজে ওঠার সময় টেম্পোর ধাক্কায় ছাত্রী নিহত

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, ৩০ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: চট্টগ্রামের কালুরঘাট ফেরি থেকে বেইলি ব্রিজে উঠার সময় সিএনজিচালিত টেম্পোর ধাক্কায় ফাতেমা তুজ জোহরা নামে এক কলেজশিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফাতেমা বোয়ালখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পশ্চিম কধুরখীল হানিফার বাড়ির মো. হাসানের মেয়ে। তিনি নগরীর হাজেরা তজু ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। এর আগে রোববার সকাল ১০টার দিকে কালুরঘাট ফেরিতে মো. মোস্তাক আহমেদ কুতুবী আলকাদেরী (৫৫) নামে এক মাদ্রাসাশিক্ষকের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত দুই দিনে কালুরঘাট ফেরি এলাকায় পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ফেরিতে উঠার জন্য ফাতেমা তুজ জোহরা বেইলি ব্রিজ পার হচ্ছিলেন। এ সময় বেইলি ব্রিজে একটি সিএনজি চালিত টেম্পো নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুত পেছনের দিকে নেমে আসে। টেম্পোটি ফাতেমাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। সেখান থেকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক ফাতেমাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে উপস্থিত লোকজন টেম্পোসহ চালককে পুলিশের কাছে সোপর্দ করেন।

বোয়ালখালী থানার ওসি আছহাব উদ্দিন বলেন, টেম্পোর ধাক্কায় এক কলেজশিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় টেম্পোটি জব্দ করা হয়েছে। টেম্পোচালককেও আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলমান।
এর আগে রোববার সকালে নগরীর চান্দগাঁও থানাধীন মোহরা এলাকার বাসা থেকে কর্মস্থলের উদ্দেশ্যে যাচ্ছিলেন শিক্ষক মো. মোস্তাক আহমেদ কুতুবী আলকাদেরী। কালুরঘাটের পশ্চিমপাড় থেকে হেঁটে ফেরিতে উঠেন তিনি। এরপর হঠাৎ ফেরিতে ঢলে পড়েন তিনি। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

55 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন