২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বঙ্গোপসাগরে মাছধরা ট্রলারে ডাকাতি: জড়িত ৯ জন বরগুনায় গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৪২ অপরাহ্ণ, ২৪ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বঙ্গোপসাগরে মাছধরা ট্রলারে ডাকাতির অভিযোগে বরগুনার পাথরঘাটা উপজেলা থেকে ৯ জনকে গ্রেপ্তার করেছে বরগুনা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীর নেতৃত্বে উপজেলা শহরে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। পরে সোমবার বিকেলে তাঁদের পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়। আজ মঙ্গলবার তাঁদের পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে।

সাতক্ষীরার ট্রলার মালিক হালিম বিশ্বাস বরিশালটাইমসকে বলেন, ১০ নভেম্বর বঙ্গোপসাগরের ফেয়ারওয়ে বয়া এলাকায় তাঁর ট্রলারে করে জেলেরা মাছ শিকার করছিলেন। এ সময় প্রায় ১৫ জন সেখানে হানা দেন। তাঁরা ট্রলারের মাছ ধরার জাল, দড়ি, সৌর ব্যাটারি, সোলার প্যানেল, খাদ্যসামগ্রীসহ চার লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যান। বাধা দিতে গেলে তাঁর ট্রলারের পাঁচজনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় পাথরঘাটা থানায় মামলা হয়েছে।

ওই ঘটনার পর অভিযান চালিয়ে ইব্রাহিম আকন, হাসেল জমাদ্দার, রাসেল হাওলাদার, মিরাজ মোল্লা, শাহজাহান খান, আল আমিন, ইয়াসিন শেখ, বেলাল হোসেন, মনির ওরফে মঞ্জু মিয়াকে গ্রেপ্তার করে। তাঁদের সবার বাড়ি বরগুনার পাথরঘাটায়।

মামলার তদন্ত কর্মকর্তা ও পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সাঈদ আহমেদ বরিশালটাইমসকে বলেন, সাগরে ডাকাতির ঘটনায় মালামাল উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যে ৯ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মহরম আলী বরিশালটাইমসকে বলেন, ট্রলারে ডাকাতির ঘটনাটি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন