২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় কিশোরী ধর্ষণ পরিবার হুমকির মুখে

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:২৮ অপরাহ্ণ, ৩০ মে ২০২৩

বরগুনায় কিশোরী ধর্ষণ পরিবার হুমকির মুখে

আনিসুর রহমান টুলু, বরগুনা: ধর্ষকের উল্লাস আর ধর্ষিতার কান্না কিশোরী ধর্ষণের পর পরিবারকে হুমকি দিয়েছে ধর্ষকের পরিবার। ঘটনাটি ঘটে বরগুনার সদর উপজেলার ৬ নং বুড়িরচর ইউনিয়নের বাসিন্দা মোঃ আব্দুল কাদের মানিকের ছেলে হাবিবুর রহমান ওই কিশোরীর বাড়ির পাশে বসোবাস করে।

গত ২৭/৫/২৩ তারিখ সকাল ১০ ঘটিকার সময় কিশোরীর বাবা মা খেক্ষে মুগডাল তুলতে যান। এই সুযোগে হাবিবুর রহমান কিশোরীর ঘরে ঢুকে মুখ চেপে জোর পূর্বে তাকে ধর্ষণ করে। ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন ঘটনাস্থলে দেখে কিশোরীর ঘরে দুজনকে। ওই সময় হাবিবুরের বাবা আব্দুল কাদের মানিক ছেলে মেয়ে দুজনকে তার নিজের ঘরে নিয়ে যান।

কিশোরীর বাবাকে ছেলে মেয়ের বিবাহর প্রলোভন দিয়ে থাকেন আব্দুল কাদের মানিক। কথা কাজে মিল না থাকায় ওই কিশোরীর বাবা বলেন আমি উপায়ান্তর না পেয়ে বরগুনা বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আমার স্ত্রীকে বাদী করে তিন জনকে আসামী করে একটি মামলা দায়ের করি।

মামলাটি ডিবি অফিসে তদন্ত প্রক্রিয়াধীন চলমান। মামলার কথা জানতে পেয়ে আসামিরা পথে-ঘাটে আমাকে হুমকি দিয়ে আসছেন এখন আমি পরিবার-পরিজন নিয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি । সরকার ও প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন