২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় কীটনাশক খেয়ে বৃদ্ধের মৃত্যু

বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৪৪ অপরাহ্ণ, ২০ অক্টোবর ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরগুনা >> বরগুনায় কীটনাশক খেয়ে সেলিম মৃধা (৬৮) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত সেলিম সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের পশ্চিম কেওড়াবুনিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে সেলিম কীটনাশক খেয়ে বাড়িতে ঢুকেন। এ সময় বমি শুরু করেন। এরপর স্বজনরা তাকে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মৃত সেলিমের ছেলে জাকারিয়া হাসান বলেন, আমি বাজারে ছিলাম। হঠাৎ বাড়ি থেকে ফোন করে জানায় বাবা অসুস্থ হয়ে হাসপাতালে। হাসপাতালে গিয়ে দেখি বাবা আর বেঁচে নেই। অনেকদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। চিকিৎসাও করিয়েছি। অসুস্থতা নিয়ে নিজেকে অভিশাপ দিতেন, মৃত্যু কামনা করতেন। তাই বলে আত্মহত্যা করবে ভাবতে পারিনি।

সদর হাসপতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মিনহাজ উদ্দিন খান বলেন, সেলিমকে হাসপাতালে আনার পর তার পেট ওয়াশ করে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় কিছুক্ষণের মধ্যেই সে মারা যায়। তিনি কীটনাশক ওষুধ খেয়েছিলেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন