২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনায় পচা মাংস বিক্রি করায় গণধোলাই, জরিমানা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৩১ অপরাহ্ণ, ০১ এপ্রিল ২০২০

বার্তা প্রতিবেদক, বরগুনা :: বরগুনার তালতলীতে গরুর পচা মাংস বিক্রির অপরাধে কসাই জালালকে জনতা গণধোলাই দিয়ে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন।

ইউএনও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সেলিম মিঞা কসাই জালালকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন।

বুধবার সকালে তালতলী উপজেলা সদরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তালতলী উপজেলা সদরের কসাইখানা বসে বুধবার সকালে। কসাই জালাল গরু জবাই করে নতুন মাংসের সঙ্গে পুরনো পচা মাংস মিশিয়ে বিক্রি করছিল। বিষয়টি আবু সালেহ নামে এক ক্রেতার কাছে নজরে আসে।

আবু সালেহ এর প্রতিবাদ করলে কসাই জালাল ক্ষেপে যান। স্থানীয় জনতা পচা মাংস দেখে কসাই জালালকে গণধোলাই দেয়। পরে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সেলিম মিঞার কাছে তাকে হস্তান্তর করেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক কসাই জালালকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন এবং আর কখনও এমন কাজ করবে না বলে মুচলেকা দিয়ে ছেড়ে দেন।

ক্রেতা আবু সালেহ বলেন, কসাই জালাল নতুন মাংসের সঙ্গে পচা মাংস মিশিয়ে আমার কাছে বিক্রি করেছে। বিষয়টি টের পেয়ে এর প্রতিবাদ করলে আমার ওপর ক্ষেপে যায় কসাই জালাল। পরে স্থানীয় জনতা তাকে গণধোলাই দিয়ে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেছে।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিম মিঞা বলেন, পচা মাংস বিক্রির অপরাধে কসাই জালালকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সূএ যুগান্তর

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন