২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরগুনা/ সিজদারত অবস্থায় ইমামের মৃত্যু!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরগুনা:: বরগুনার পাথরঘাটা উপজেরায় মাগরিবের নামাজ পড়ানোর সময় সিজদারত অবস্থায় আলহাজ্ব আবুল হোসেন (৫৮) নামের এক ইমামের মৃত্যু হয়েছে। শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ গহরপুর গ্রামের মেহের উদ্দিন মোল্লা বাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে।

মৃত আবুল হোসেন হাওলাদার একই গ্রামের দেনছের আলী হাওলাদারের মেজো ছেলে। তিনি দীর্ঘ ২০ বছর যাবত মেহের উদ্দিন মোল্লা বাড়ি জামে মসজিদে বিনা পারিশ্রমিকে মুয়াজ্জিন ও ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন।

মুসল্লিরা জানান, মাগরিবের আজান দিয়ে নিজেই নামাজের ইমামতি করার সময় শ্বাসকষ্ট অনুভব করলেও নামাজ আদায় করে যাচ্ছিলেন আবুল হোসেন। দ্বিতীয় রাকাতে সেজদায় গিয়ে তিনি আর উঠতে পারেননি। পরে মুনাফ নামে এক ব্যক্তি বাকি নামাজ শেষ করে তাকে মৃত অবস্থায় সিজদায় পড়ে থাকতে দেখেন।

আবুল হোসেনের ছোট ভাই নুর হোসেন হাওলাদার বরিশালটাইমসকে জানান, দীর্ঘদিন ধরে তার ভাই হৃদরোগে ভুগছিলেন। গত শুক্রবার তিনি রাজধানী ঢাকা থেকে ডাক্তার দেখিয়ে বাড়িতে এসেছেন।
আজ রোববার সকাল ১০টায় জানাজা শেষে আবুল হোসেনকে হাওলাদারকে পারিবারিক কবরস্থানে তার বাবার কবরের পাশে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন