১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে অটোরিকশা থেকে নামিয়ে কিশোরীকে ধর্ষণ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, ০৪ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল সদর উপজেলায় অটোরিকশা থেকে নামিয়ে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে (১৫) দলবদ্ধ ধর্ষণের দায়ে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাপানিয়া এলাকায় বৃহস্পতিবার রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় এক ব্যক্তি পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে মো. সোহেল (৩৩) নামে এক যুবককে প্রথমে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যে আটক করা হয় জাকির হোসেন মোল্লাকে (৩৫)। ভুক্তভোগীর বাবা শুক্রবার কাউনিয়া থানায় মামলা করলে আটক দুজনকে গ্রেফতার দেখানো হয়েছে।

বর্তমানে ভুক্তভোগী কিশোরী বরিশাল ওয়ান স্টপ ক্রাইসিস সার্ভিসে (ওসিসি) রয়েছে। গ্রেপ্তার সোহেল ঝালকাঠির রাজাপুরের বরাইয়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে। জাকির বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাপানিয়া গ্রামের মৃত ইউনুস মোল্লার ছেলে।

পুলিশ জানায়, মেয়েটি বরিশাল নগরী থেকে অটোরিকশায় সাপানিয়া এলাকার স্বজনের বাড়িতে যাচ্ছিল। সাপানিয়া পোলসংলগ্ন এলাকায় পৌঁছলে অটোরিকশা থামিয়ে অভিযুক্তরা তাকে নিয়ে যান। এরপর পার্শ্ববর্তী নির্জন এলাকায় নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, এ ঘটনায় আরও কেউ জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে। এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (উত্তর) ফারুক হোসেন।

279 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন