১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বরিশালে নবজাতককে হাসপাতালে রেখে উধাও মা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:২০ অপরাহ্ণ, ০৫ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এক নবজাতককে রেখে তার মা ও স্বজনরা চলে গেছেন। শিশুটিকে হাসপাতাল কর্তৃপক্ষ চিকিৎসা দিচ্ছে। হাসপাতালের শেখ রাসেল স্ক্যানু নবজাতক সেবা কেন্দ্রে শনিবার ভোরে ওই মেয়ে শিশুটিকে ভর্তি করা হয়।এরপর থেকে রোববার পর্যন্ত তার স্বজনদের কোনো সন্ধান মিলছে না কেন্দ্রের সেবিকা ইনচার্জ জয়নব বিবি জানিয়েছেন।

বরিশালটাইমসকে জয়নব বলেন, “শনিবার রাতে কোনো একটি ক্লিনিকে শিশুটির জন্ম হয়। মাত্র ৬শ’ গ্রাম ওজনের শিশু কন্যাকে রোববার রাতের দিকে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়। “শনিবার সকালের পর থেকে শিশুটির সঙ্গে কাউকে না পেয়ে ভর্তির সময় দেওয়া একটি ফোন নম্বরে যোগাযোগ করা হয়।তারা আসবে বলে জানালেও দুপুর পর্যন্ত কেউ আসেনি।রোববার সকাল থেকে ওই নম্বরে একাধিকবার কল করা হলেও কেউ রিসিভ করেনি।”

শিশুটিকে ভর্তির সময় ঝালকাঠির নলছিটি উপজেলার বাসিন্দা চম্পার সন্তান হিসেবে উল্লেখ ছিল জানিয়ে ওই সেবিকা বলছেন, “বর্তমানে শিশুটি সেবা কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।তার শারীরিক অবস্থাও বেশি ভালো না। শিশুর চিকিৎসা ব্যয় হাসপাতাল থেকে করা হচ্ছে।” বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, “খবরটি শুনেছি। আমি যাচ্ছি, শিশুটির শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে ব্যবস্থা নেওয়া হবে।”

98 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন