১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ‘নিউজ ২৪’ টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২১ অপরাহ্ণ, ২৮ জুলাই ২০২২

বরিশালে ‘নিউজ ২৪’ টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ‘নিউজ ২৪’ নিউজের মাধ্যমে তাদের অবস্থান তৈরি করেছে। বস্তুনিষ্ঠ ও সাম্প্রতিক বিভিন্ন দিক তুলে ধরে তারা নাগরিক চাহিদা পূরণে সচেষ্ট হয়েছে। প্রত্যাশা অনুযায়ী তারা এগিয়ে যাচ্ছে। আগামীতে ধারাবাহিকভাবে এটা চলমান থাকবে বলে আমরা বিশ্বাস করি। নিউজ ২৪ এর ৭ম বর্ষে পদার্পন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন বিশিষ্ট নাগরিক, প্রশাসন, গণমাধ্যমকর্মীসহ অন্যরা।

আজ বৃহষ্পতিবার বেলা ১১টায় বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুলেল শুভেচ্ছা ও কেক কেটে স্বাগত জানান প্রথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খান। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

এসময় শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, প্রবীণ সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল, সচেতন নাগরিক কমিটির সভাপতি অধ্যাপক শাহ সাজেদা, মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, উদ্যোক্তা ও দৈনিক ভোরের আলোর প্রকাশক অধ্যাপক মো. জহিরুল ইসলাম, ব্যবাসয়ী রেজিন উল কবির, বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির, সাবেক সাধারণ সম্পাক কাজী মিরাজ মাহমুদ, ইলেক্ট্রনিক জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন সুমন, এখন টিভির ব্যুরো প্রধান ও সাংবাদিক ইউনিয়ন বরিশালের সাধারণ সম্পাদক ফিরদাউস সোহাগ।

উপস্থি ছিলেন, জেলা প্রশাসকের সহকারি কমিশনার সমাপ্তি রায়, প্রেসক্লাবে সাবেক সহ-সভাপতি এমএম আজাদ হোসাইন, গোপাল সরকার, মাহমুদ হোসেন চৌধুরী, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এম জহির, সাবেক সহ-সাধারণ সম্পাদক এম মোফাজ্জেল, চ্যানের২৪ এর প্রতিনিধি প্রাচুর্য রানা, ইত্তেফাক বরিশাল ব্যুরো প্রধান শাহিন হাফিজ এবং মাইটিভির প্রতিনিধি পারভেজ রাসেল প্রমুখ।

অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. আমিনুল ইসলাম খান বলেন, নিউজ ২৪ দায়িত্বশীলতা এবং নিষ্ঠার সঙ্গে কাজ করছে। ভবিষ্যতেও দেশ ও জনগণের কল্যাণ যাতে হয়, আমদের শিক্ষার বিস্তৃতি যাতে হয়, সেই কাজগুলো করবে সেই প্রত্যাশা করি।

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বলেন, প্রগতিশীল এবং যুগোপযোগী নিউজ করে যাচ্ছে নিউজ২৪। নিউজ ২৪ এর কাছ থেকে আমাদের প্রত্যাশার চেয়ে কম পাচ্ছি না। খুব গভীরে গিয়ে সমাজের চলমান কিছু সমস্যা সমাধানে কাজ করবে নিউজ ২৪।’

 

 

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন