১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে ‘বাংলার বাঘ’ ফাউন্ডেশনের উদ্যোগে, রিক্সা চালকদের মাঝে ক্যাপ, পানি বিতরণ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:০৮ অপরাহ্ণ, ০২ মে ২০২৪

রিপন রানা.বরিশাল :: তীব্র তাপদাহ থেকে একটু আরাম দিতে পায়ে চালিত রিক্সা চালকদের মাঝে এই স্লোগান নিয়ে বরিশালে ‘বাংলার বাঘ’ ফাউন্ডেশনের উদ্যোগে নগরীর রিক্সা চালকদের মাঝে ক্যাপ,পানি, স্যালাইন, বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২মে) দুপুর ১২টার সময় সদর রোড টাউন হলের সামনে রিক্সা চালকদের মাঝে, তৃষ্ণা নিবারণের লক্ষ্যে পানি স্যালাইন ও ক্যাপ বিতরণ করেন।

বাংলার বাঘ, ফাউন্ডেশনের প্রতিষ্ঠিতা আমেরিকা প্রবাসী এ,কে, ফজলুল হক এর নাতনী, ফারসামিন হক ইকবাল। এর তত্ত্বাবধানে বরিশালে সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে তীব্র তাপদাহ থেকে একটু আরাম দিতে পায়ে চালিত রিক্সা চালকদের মাঝে পানি স্যালাইন ও ক্যাপ বিতরণ করেন।

বাংলার বাঘ ফাউন্ডেশনের সদস্য আল-আমিন হাওলাদার বলেন, বরিশালে ‘বাংলার বাঘ’ ফাউন্ডেশনের উদ্যোগে তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ঠ। এমন অবস্থাতেও যারা পেটের দায়ে রাস্তায় থাকেন, রোদের মধ্যে রিক্সা চালানোর মত কঠিন কাজটি করেন অথবা তৃষ্ণার্ত পথিক, তাদের সবার তৃষ্ণা নিবারণের লক্ষ্যে আমাদের এই অসহায় মানুষের জন্য, দুইশত পানি, দুইশত স্যালাইন ও দুইশত ক্যাপ বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ‘বাংলার বাঘ’ ফাউন্ডেশন সংগঠনের স্বেচ্ছাসেবী সদস্য, জে. এইচ আল-আমিন হাওলাদার, ইমরান হোসেন,শাহাদাত হোসেন,রুপ সাহা,এনামুল কবির,সাইয়েদা আক্তার,মুক্তা দাস,সুরাইয়া আক্তার,শামীম হোসেন,জিয়াউর রহমান ,হানিফ হাওলাদার,বন্যা মজুমদার ,মুবাশ্বিরা মাহজাবিন রোদশী,জান্নাতুল জেবা, আনিকা সুলতানা মাইশা,সুমাইয়া আকতার নিশি,তুলি রায়,বৃষ্টি রানী দাস,সুবর্না আকতার,ইলমা হকসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যবৃন্দ।

91 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন