২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে বৃষ্টি উপেক্ষা করে ভোটারদের দীর্ঘ লাইন

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১১:০৪ পূর্বাহ্ণ, ০৮ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: সকাল ৮টা থেকে সারা দেশের ১৩৯টি উপজেলায় শুরু হয়েছে ভোটগ্রহণ। এর মধ্যে রয়েছে বরিশাল সদর ও বাকেরগঞ্জ উপজেলা। সকাল থেকেই প্রতিকূল আবহাওয়াতেও কেন্দ্রগুলোতে ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। বিশেষ করে নারী ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

বরিশাল সদর উপজেলায় চেয়ারম্যান পদে পাঁচ জন, ভাইস চেয়ারম্যান পদে চার জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই উপজেলায় ৬৮টি কেন্দ্রে ভোটার রয়েছেন এক লাখ ৯৫ হাজার। বাকেরগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে তিন জন, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। উপজেলায় ১১৩টি কেন্দ্রে ভোটার রয়েছেন দুই লাখ ৯৫ হাজার।

সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে প্রতিটি কেন্দ্রে ছিল ভোটারদের ভিড়। বরিশাল সদর উপজেলার বাটনা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ছিল ভোটারদের উপচে পড়া ভিড়। সময় যত গড়িয়েছে ভোটারের লাইন তত দীর্ঘ হয়েছে। একই অবস্থা বিরাজ করছে বরিশাল সদরের সবগুলো কেন্দ্রে। এদিকে, বাকেরগঞ্জ উপজেলার ১১৩টি কেন্দ্র ভোটার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিশেষ করে নারী ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে।

 

94 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন