২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে ব্যালটে সিল মেরে ঢুকাতে গিয়ে ধরা প্রিজাইডিং অফিসার!

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৪৫ অপরাহ্ণ, ০৮ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলায় ভোররাত থেকে গুড়িগুড়ি বৃষ্টি শুরু হয়ে মেঘাচ্ছন্ন পরিবেশে সকাল ৮ টায় উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়। গুড়িগুড়ি বৃষ্টির মধ্যে সকাল থেকে দুই একজন করে ভোটার তাদের ভোট দিতে এসেছেন সেন্টারে এবং নির্বিঘ্নে ভোট প্রদান করলেও পৌরসভার জে এস ইউ মডেল হাই স্কুল সেন্টারে দুপুর ১২ টায় বাহির থেকে কাপ-পিরিচ মার্কার ব্যালটে সিল প্রদান করে ব্যালট বক্সের ভিতরে সিল মারা ব্যালট ফেলতে থাকা অবস্থায় আনারস মার্কার এজেন্টের হাতে ধরা পরেন প্রিজাইডিং অফিসার মাহমুদ্দুনবী শুভ এ সময় ভিডিও ধারণ করা হয়। এ সময় প্রিজাইডিং অফিসারের হাত থেকে কাপ পিরিচ মার্কার সিল মারা তিনটি ব্যালট উদ্ধার করা হয়।

এ বিষয়ে বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান বলেন, ব্যালট পেপার সহ ধরা পড়া প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত
ব্যবস্থাগ্রহণ করা হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো : রফিকুল ইসলাম বরিশালটাইমসকে বলেন, প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে আনারস মার্কার প্রার্থী বিশ্বাস মুতিউর রহমান বাদশা বলেন, প্রায় ২ ঘণ্টা আগে সিল মারা ব্যালটসহ হাতেনাতে প্রিজাইডিং অফিসারকে ধরা হলেও প্রশাসনের পক্ষ থেকে কোন ব্যবস্থা গ্রহণ না করে নীরব ভূমিকা দেখা গেছে। তিনি আরো বলেন এই নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে কালো টাকার বিনিময়ে কাপ পিরিচ মার্কার প্রার্থী রাজিব তালুকদার প্রশাসন ম্যানেজ করে ভোট চুরির কৌশলে নেমেছে। এ সময় বাদশা প্রশাসনের উদ্বোধন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

316 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন