২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে যৌতুক না পেয়ে স্ত্রীকে কোপাল পুলিশ কনস্টেবল, অত:পর গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৯ পূর্বাহ্ণ, ৩০ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালে যৌতুকের দাবিতে স্ত্রীকে কুপিয়ে জখম করার মামলায় স্বামী পুলিশ কনস্টেবল আনিছুর রহমানকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আবু শামীম আজাদ রোববার বিকেলে ওই নির্দেশ দেন।

আনিছুর ভোলা জেলার সদর থানার কনস্টেবল। তিনি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চরখাগকাটা এলাকার আব্দুর রব হাওলাদারের ছেলে।

ট্র্রাইব্যুনাল সূত্র জানায়, ২০১৮ সালের ২৯ জুন আনিছুরের সাথে নগরীর কাউনিয়া এলাকার সুমি আক্তার হিরার বিয়ে হয়। সংসার জীবনে একটি কন্যা সন্তান রয়েছে। ২০১৯ সালের ২৭ আগস্ট সন্তান গর্ভে থাকাকালীন আনিছুর তার স্ত্রীকে ৫ লাখ টাকা যৌতুক দাবিতে মারধর করে তাড়িয়ে দেন। ২০১৯ সালের ২৪ ডিসেম্বর দুপুরে আনিছুর ও তার সহযোগী রাসেল হাওলাদার পুনরায় জমি কিনতে সুমি আক্তারের কাছে ৫ লাখ টাকা যৌতুক চান। সুমি টাকা দিতে অপারগতা জানালে আনিছুর তাকে চাকু দিয়ে কুপিয়ে জখম করেন।

এ ঘটনায় গত ২ জানুয়ারি কোতয়ালি মডেল থানায় আনিছুর রহমান ও তার সহযোগী রাসেলকে অভিযুক্ত করে মামলা করেন।

গত ২৯ মার্চ তদন্ত কর্মকর্তা এসআই রোজিনা বেগম কনস্টেবল আনিছুরকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র জমা দেন। ৮ নভেম্বর ট্রাইব্যুনাল আনিছুরের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। গত শনিবার থানা পুলিশ আনিছুরকে গ্রেপ্তার করে। রোববার আসামি আনিছুরকে ট্রাইব্যুনালে পাঠালে বিচারক তাকে কারাগারে প্রেরণ করেন।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন