২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে স্কুলছাত্রী অপহরণ মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২০ অপরাহ্ণ, ২২ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, গৌরনদী:: বরিশালের গৌরনদী উপজেলার সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে (১৪) একদল সন্ত্রাসী অপহরণ করে মোটরসাইকেলযোগে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃত স্কুলছাত্রীর বাবা গৌরনদী ছাত্রলীগের ক্যাডার শাওন শেখ তার মা ও দুইভাইসহ ৪ জনের নাম উল্লেখ করে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন। মামলার এজাহারভুক্ত আসামি ছাত্রলীগ ক্যাডারাসহ তিন আসামি বুধবার বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে আদালতের বিজ্ঞ বিচারক আমিনুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান বরিশালটাইমসকে বলেন, গত শনিবার গৌরনদী উপজেলার শাওড়া গ্রামের মৃত আমীর হোসেন শেখের পুত্র মোঃ রাব্বি শেখের (২৪) নেতৃত্বে তার ৩/৪ সহযোগী সন্ত্রাসী সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে (১৪) অপহরণ করে মোটরসাইকেলযোগে নিয়ে যায়। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার ৪ জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করে। মামলার বাদী স্কুলছাত্রীর বাবা অভিযোগ করে বলেন, শাওড়া গ্রামের মৃত আমীর হোসেন শেখের বখাটে পুত্র মোঃ রাব্বি শেখের নেতৃত্বে তার বড় ভাই ছাত্রলীগ ক্যাডার মোঃ শাওন শেখ (২৮) রাকিব শেখ (২০) সহযোগী সন্ত্রাসীদের নিয়ে মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ করে মোটরসাইকেলযোগে নিয়ে গেছে।

আমি মামলা করায় ছাত্রলীগ ক্যাডার সন্ত্রাসী শাওন শেখ আমাকে ও আমার পরিবারের সদস্যদের ভয়ভীতি দেখিয়ে হুমকি দিচ্ছে। আমি পরিবার পরিজন নিয়ে আতংঙ্গে আছি।

বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার মোঃ হাফিজুর রহমান বলেন, বুধবার আসামি শাওন শেখ, তার সহোদর রাকিব শেখ ও মা রিনা বেগম বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালতের বিজ্ঞ বিচারক আমিনুল ইসলাম তিন আসামির জামিন আবেদন না মঞ্জুর করে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন। নবম শ্রেণির ছাত্রীকে সেফহোমে পাঠান।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন