২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

বরিশালে ৩৫ দশমিক ৮ ও বাকেরগঞ্জে ২৬ দশমিক১৫ শতাংশ ভোট গ্রহণ

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:৩১ অপরাহ্ণ, ০৮ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: বরিশাল সদর উপজেলায় ৩৫ দশমিক ৮ শতাংশ ও বাকেরগঞ্জ উপজেলায় ২৬ দশমিক ১৫ শতাংশ ভোট গ্রহণ হয়েছে। বুধবার (৮ মে) সকাল ০৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দুই উপজেলায় ভোট গ্রহণ হয়। সন্ধ্যায় বরিশাল জেলার রিটার্নিং কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বরিশাল সদর উপজেলায় বিকেল ৪টা পর্যন্ত ৩৫ দশমিক ৮ শতাংশ ভোট গ্রহণ হয়েছে। এর আগে বরিশাল সদর উপজেলায় সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত ২৭ শতাংশ ভোট পড়েছে। দুপুর সাড়ে ১২টা পর্যন্ত প্রায় ২০ শতাংশ ভোট গ্রহণ হয়েছে। এরআগে বরিশাল সদরে ১০টা পর্যন্ত প্রথম ২ ঘণ্টায় ৬ শতাংশ ভোট গ্রহণ হয়েছিলো। এছাড়া বাকেরগঞ্জ উপজেলায় ২৬ দশমিক ১৫ শতাংশ ভোট গ্রহণ হয়েছে বলে জানান তিনি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার জিহাদুল কবির বলেন, আমরা সুষ্ঠু-সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন করেছি। কোন অপ্রীতিকর ঘটনার সংবাদ আমরা পাইনি। বরিশাল জেলা রিটার্নিং কর্মকর্তা ওহিদুজ্জামান মুন্সি আরও বলেন, কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ সম্পন্ন করেছি। সুন্দর পরিবেশ ছিলো, তবে ভোটাররা কেন আসেননি তার সঠিক কারণ আমার জানা নেই। পুরুষদের উপস্থিত কম প্রসঙ্গে তিনি বলেন, পুরুষরা চাকরি-কাজে গ্রামের বাইরে থাকেন, তাই হয়তো উপস্থিতি কম ছিলো।

223 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন